নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৭ জন আহত

নবীগঞ্জ প্রতিনিধি


এপ্রিল ০৯, ২০২২
০২:৪৮ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ০৯, ২০২২
০২:৪৮ অপরাহ্ন



নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৭ জন আহত

নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের সমরগাঁও গ্রামে গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে শুক্রবার (৮ এপ্রিল) বিকেলে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৭ জন আহত হয়েছেন।

আহতদের  মধ্যে একজনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে বাকী আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। এ ব্যাপারে রুবি বেগম বাদী হয়ে নবীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়,  উপজেলার উল্লেখিত ইউনিয়নের সমরগাঁও গ্রামের শাকির মিয়ার স্ত্রী রুবি বেগমের গরুর জন্য কাটা ঘাস একই গ্রামের রাশিদ উল্লাহর পুত্র আব্দুস সহিদ গরু খেয়ে ফেললে শাকির মিয়া গরুটিকে তাড়িয়ে দেন।

পরে বিকেলে আব্দুস সহিদ মিয়ার নেতৃত্বে একদল লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে শাকির মিয়ার বাড়িতে গিয়ে হামলা চালায়। এ সময় শাকির মিয়া দরজা বন্ধ করে বাচাঁর চেষ্টা করেও ব্যর্থ হন।

আক্রমণকারীরা ঘরের ভিতরে জোরপূর্বক প্রবেশ করে শাকির মিয়া, ছেলে নাঈম আহমেদ, অন্তঃসত্ত্বা রুবি বেগমসহ স্কুল ও কলেজ পড়ুয়া মেয়েদেরকে মারপিট করে আহত করে।

এ সময় আক্রমণকারী আব্দুস সহিদ ও তার সাথে আসা লোকজন শাকির মিয়ার বাড়ির জিনিসপত্র ভাংচুর করে। তা

ন্ডব চালিয়ে ফিরে যাওয়ার সময় আব্দুস সহিদ ৩ দিনের মধ্যে শাকির মিয়াকে খুন করবে বলেও হুমকি দিয়ে যায়। পরে আহত রুবি বেগম (৩৫), শাকির মিয়া(৪৫), নাঈম আহমেদ (১৫), খাদিজা আক্তার(২২),  ফাহমিদা আক্তার(২১) মিনারা বেগম(৪০) ও রনি বেগম (৩৬) নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। এর মধ্যে রবি বেগমকে গুরুতর আহত অবস্থায়  হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

এ ব্যাপারে শুক্রবার রাত ১২ টায় শাকির মিয়ার স্ত্রী রুবি বেগম বাদী হয়ে নবীগঞ্জ থানার একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ এইচ/বি এন-১২