জাতি ধর্ম নির্বিশেষে বানভাসীদের পাশে দাঁড়ান : ফয়সল চৌধুরী

সিলেট মিরর ডেস্ক


মে ১৮, ২০২২
১০:১৮ অপরাহ্ন


আপডেট : মে ১৮, ২০২২
১০:১৮ অপরাহ্ন



জাতি ধর্ম নির্বিশেষে বানভাসীদের পাশে দাঁড়ান : ফয়সল চৌধুরী

সিলেট ৬ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকে সাবেক সংসদ সদস্য পদপ্রার্থী ও সিলেট জেলা বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী বলেছেন, ‘এখন দুঃসময়। বন্যায় আক্রান্ত সিলেটের অধিকাংশ মানুষ। এ সময়ে দলমত, জাতি-ধর্ম নির্বিশেষে সবার পাশে দাঁড়াতে হবে।’ গতকাল বুধবার বিকেলে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের বটরতল বাজারে দক্ষিণ বাঘা সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্যা আশ্রয় কেন্দ্রে আশ্রিত বানভাসীদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি এ সব কথা বলেন।

বন্যায় আক্রান্ত মানুষদের সেবার নামে রাজনীতি না করে সবাইকে প্রয়োজনীয় সহায়তা প্রদানের জন্য তিনি সরকারের প্রতি দাবি জানান। বিত্তবান ও সমাজসেবকদের উদ্দেশ্যে ফয়সল আহমদ চৌধুরী বলেন, ‘মানুষের জন্য কাজ করার এখনই উপযুক্ত সময়। এ সময়ে প্রয়োজনীয় ত্রাণসামগ্রী বিতরণের পাশাপাশি নগদ অর্থ সহায়তা প্রদানে সবাই এগিয়ে আসুন।’

এ সময় ফয়সল চৌধুরী এই আশ্রয় কেন্দ্রে আশ্রিত মানুষকে চাল-ডাল-আলু-পেঁয়াজসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় সামগ্রী প্রদান করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সহসভাপতি সেলিম উদ্দিন, বাঘা ইউনিয়ন বিএনপির সভাপতি নজরুল ইসলাম কলিম, সিনিয়র সহসভাপতি জামাল আহমদ, সাধারণ সম্পাদক আহাদুর রহমান কামরুল, যুগ্ম সম্পাদক সেনাম আহমদ, স্বেচ্ছাবিষয়ক সম্পাদক বদরুল ইসলাম, ইউনিয়ন যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আলী হোসেন, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক জাকারিয়া সাহজাহান, বাঘা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি রাজু আহমদ, সহসভাপতি কামিল আহমদ, ছাত্রনেতা শাহিন আহমদ, সাকিল আহমদ, সানি আহমদ, নিজাম উদ্দিনসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও  ছাত্রদলের নেতৃবৃন্দ এবং এলাকার সচেতন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।