খুলনা সমিতি সিলেটের কার্যনির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত

সিলেট মিরর ডেস্ক


মে ২৮, ২০২২
০৬:৫৭ অপরাহ্ন


আপডেট : মে ২৮, ২০২২
০৬:৫৭ অপরাহ্ন



খুলনা সমিতি সিলেটের কার্যনির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত

খুলনা বিভাগীয় কল্যাণ সমিতি সিলেটের কার্যনির্বাহী পরিষদের ২০তম সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ মে) নগরের একটি রেস্টুরেন্টে বিকেল ৪টায় সমিতির কার্যনির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত হয়।

সভায় কার্যনির্বাহী পরিষদের সভাপতি ডা. সৈয়দ মোহাম্মদ খসরু, সহ-সভাপতি শাবিপ্রবির ইংরেজি বিভাগের অধ্যাপক ড. হিমাদ্রী শেখর রায়, সাধারণ সম্পাদক মো. ফরহাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. মুজিবুর রহমান, অর্থ সম্পাদক মো. কিবরিয়া আলম, সমাজ কল্যাণ সম্পাদক মো. মনিরুল ইসলাম, মহিলা সম্পাদিকা ড. নাসরিন সুলতানা লাকী, সহ-প্রচার সম্পাদক মো. গোলাম মওলা ও শেখ রফিক আহমদ, দপ্তর সম্পাদক মো. জাকির হোসেন, মেট্রোপলিটন ইউনিভার্সিটির আইন বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান এবং সমিতির সাহিত্য সম্পাদক গাজী সাইফুল হাসান, কার্যকারী সদস্য অনিল কৃষ্ণ মজুমদার, এস.এম. মোশাররফ হোসেন ও মো. তরিকুল ইসলাম সভায় উপস্থিত ছিলেন।

সভায় সমিতির আজীবন সদস্য অন্তর্ভুক্তি প্রক্রিয়া, পরবর্তী কর্মপরিকল্পনা ইত্যাদি প্রসঙ্গে আলোচনা করা হয়।

সভাপতি ডা. সৈয়দ মোহাম্মদ খসরু সমিতি কর্তৃক সিলেটে বন্যার্তদের ত্রাণসহায়তা কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করায় সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

উল্লেখ্য, চাকুরি, ব্যবসা ইত্যাদি নানাস‚ত্রে সিলেট বিভাগে বসবাসরত খুলনা বিভাগের স্থায়ী বাসিন্দাদের মধ্যে সৌহার্দ্য, সম্প্রীতি ও সহমর্মিতা বাড়ানোর লক্ষ্যে খুলনা বিভাগীয় কল্যাণ সমিতি, সিলেট প্রতিষ্ঠিত হয়। সমিতির সদস্যবৃন্দ সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বছরব্যাপী নানা ধরনের জনকল্যাণম‚লক কর্মকাণ্ডে নিজেদের সম্পৃক্ত রাখেন।

আরসি-০১