কোক স্টুডিও বাংলার কনসার্ট স্থগিত

বিনোদন ডেস্ক


জুন ০৯, ২০২২
০৬:০৯ অপরাহ্ন


আপডেট : জুন ০৯, ২০২২
০৬:০৯ অপরাহ্ন



কোক স্টুডিও বাংলার কনসার্ট স্থগিত

বৃষ্টির কারণে অবশেষে স্থগিত করা হয়েছে কোক স্টুডিও বাংলার লাইভ কনসার্ট! পরবর্তী সময়ে কবে হবে তা এখনো নির্ধারিত হয়নি। এর আগে বেশ কয়েকবার পেছানো হয় কনসার্ট শুরু হওয়ার সময়।

মূলত বৃষ্টির বাগড়াতেই হলো না গানপ্রেমীদের স্বপ্নের এ কনসার্ট। সকাল থেকে শুরু হওয়া বৃষ্টিতে কনসার্ট আয়োজনের ইলেকট্রনিক্স মিউজিক্যাল ইন্সট্রুমেন্ট ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কায় কর্তৃপক্ষ এমন সিদ্ধান্ত নিয়েছে বলে নিশ্চিত হয়েছে সময় সংবাদ। 

সময় সংবাদের প্রতিনিধি জানিয়েছেন, এখনো থেমে থেমে বৃষ্টি হচ্ছে। এমতাবস্থায় কনসার্ট আয়োজন শুরু করতে গেলে আরও মিনিমাম ৩ ঘণ্টা সময় লাগবে। এক্ষেত্রে কনসার্ট শুরু হলেও অনেক রাত হয়ে যাবে শেষ হতে। তাছাড়া ইলেকট্রনিক্স মিউজিক্যাল ইন্সট্রুমেন্ট বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত হয়ে যাওয়ার আশঙ্কা থেকেই হচ্ছে না আজকের এই লাইভ কনসার্ট।

সকালের ঝড়ো হাওয়া ও বৃষ্টির জন্য বিকেল ৪টায় আর্মি স্টেডিয়ামে শুরু হওয়া লাইভ কনসার্টটি স্থগিত হওয়ায় হতাশ গানপ্রেমীরা। তারা অপেক্ষায় আছেন পরবর্তী ঘোষণার জন্য।

মূলত বাংলাদেশে ফুটবল বিশ্বকাপের ট্রফি ট্যুর উপলক্ষ্যে বৃহস্পতিবার (৯ জুন) ঢাকার আর্মি স্টেডিয়ামে এ কনসার্টের আয়োজন করে কোক স্টুডিও বাংলা। যা চলার কথা ছিল বিকেল ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত। এমনকি প্রিয় শিল্পীদের গানের সঙ্গে এ আয়োজনে দর্শকদের বিশ্বকাপ ট্রফি দেখারও সুযোগ ছিল।

গানপ্রেমীদের বিশাল এ কনসার্টে সঙ্গীত পরিবেশন করার কথা ছিল জনপ্রিয় সঙ্গীতশিল্পী নগর বাউল জেমস। এ ছাড়া আরও ছিলেন সংগীত জগতের আরও কয়েকজন তারকা। তাদের মধ্যে রয়েছেন- ফোক সম্রাজ্ঞী মমতাজ, ব্যান্ড তারকা মিজান, দুই বাংলাজয়ী শায়ান চৌধুরী অর্ণব, পান্থ কানাই প্রমুখ। ব্যান্ডের মধ্যে থাকার কথা ছিল- ওয়ারফেজ, নেমেসিস, লালন, ইন্ট্রোয়েট ও জালালি সেট।

আরসি-০৩