নবীগঞ্জে কৃষকদের বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন করলেন এমপি মিলাদ

নবীগঞ্জ প্রতিনিধি


জুলাই ০৪, ২০২২
০৯:১৭ অপরাহ্ন


আপডেট : জুলাই ০৪, ২০২২
০৯:১৭ অপরাহ্ন



নবীগঞ্জে কৃষকদের বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন করলেন এমপি মিলাদ

হবিগঞ্জ জেলার  নবীগঞ্জে কৃষকদের মধ্যে বিনামূল্যে সার ও বীজ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

আজ সোমবার (৪ জুলাই) সকাল ১১ টায় উপজেলা অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কৃষকদের বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন করেন।  

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে ও  উপসহকারী কৃষি কর্মকর্তা মেহেদী হাসান সোহেলের পরিচালনায় অনুষ্ঠানের উদ্বোধন করেন হবিগঞ্জ -১ (নবীগঞ্জ -বাহুবল) আসনের সংসদ সদস্য শাহ নেওয়াজ মিলাদ গাজী। 

এমপি মিলাদ বলেন, কৃষি খাতে ভর্তুকি দেয়ায় কৃষকরা কৃষি কাজে উদ্বুদ্ধ হয়েছে বলেই বাংলাদেশ আজ খাদ্য ঘাটতির দেশ থেকে খাদ্য উদ্বৃত্তের দেশে পরিনত হয়েছে এবং সুগন্ধি চাল রফতানি করে বৈদেশিক মুদ্রা অর্জন করছে।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা একেএম মাকসুদুল আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল,সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু,কৃষকলীগের সভাপতি শেখ সাহনুর আলম ছানু প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল হমেদ বেলাল, পৌর যুবলীগ নেতা দিপন দেবসহ আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগের প্রমুখ নেতৃবৃন্দ।

এএইচএম-০১ /এএফ-০১