গ্রীন লাইন ও শ্যামলীর বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক

সিলেট মিরর ডেস্ক


সেপ্টেম্বর ১৬, ২০২২
০২:০৬ পূর্বাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ১৬, ২০২২
০২:০৬ পূর্বাহ্ন



গ্রীন লাইন ও শ্যামলীর বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক

ঢাকা-সিলেট মহাসড়কে গ্রিন লাইন ও শ্যামলী পরিবহনের দুইটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ অর্ধশতাধিক আরোহী আহত হয়েছে। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার শাহ মুশকিল আহসান (রহ.) মাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিক আহতদের পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্র জানিয়েছে, রাত ১০টার দিকে সিলেট থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের শাহ মুশকিল আহসান (রহ.) মাজারের সামনে পৌঁছায়। এ সময় বিপরীত দিক থেকে আসা ঢাকা থেকে সিলেটগামী গ্রীন লাইন পরিবহনের বাসের সঙ্গে এটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের সামনের অংশে ভেঙে দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় উভয় বাসের অন্তত ৫০ জন আহত হয়।

বিকট শব্দ শুনে স্থানীয় লোকজন ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে। পরে তাদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়।

গজনাইপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য শাহ নুরুজ্জামান জানান, হঠাৎ বিকট শব্দ শুনে স্থানীয়দের নিয়ে দৌড়ে ঘটনাস্থলে যাই। দুই বাসের অধিকাংশ যাত্রীর শরীরের বিভিন্ন স্থানে আঘাত রয়েছে। দুই চালকের অবস্থা আশঙ্কাজনক। উভয় বাসের আহত যাত্রী ও গুরুতর আহত দুই চালককে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছি।

শেরপুর হাইওয়ে থানার এস আই শাহিন আহমেদ বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছে। দুই চালকের অবস্থা আশঙ্কাজনক।

এএফ/০১