শ্রীমঙ্গল প্রেসক্লাবের নির্বাচনে মনোনয়ন সংগ্রহ করেছেন ২৭ জন

শ্রীমঙ্গল প্রতিনিধি


জানুয়ারি ১১, ২০২৩
০৯:৫৬ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ১১, ২০২৩
০৯:৫৬ অপরাহ্ন



শ্রীমঙ্গল প্রেসক্লাবের নির্বাচনে মনোনয়ন সংগ্রহ করেছেন ২৭ জন


ঐতিহ্যবাহী 'শ্রীমঙ্গল প্রেসক্লাব' এর কার্যকরী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনের মনোনয়নপত্র কিনেছেন ২৭ জন প্রার্থী।

আজ বুধবার (১১ জানুয়ারি) বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষসহ ১৫ টি পদের বিপরীতে ২৭  জন মনোনয়নপত্র সংগ্রহ করেন। 

বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচন-২০২৩ এর নির্বাচন কমিশনার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. সুয়েব হোসেন চৌধুরী।

সভাপতিপদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বিশ্বজ্যোতি চৌধুরী ও ইসমাইল মাহমুদ, সহ-সভাপতিপদে কাওছার ইকবাল, দিপঙ্কর ভট্টাচার্য লিটন, মোহাম্মদ আব্দুর রব ও আবুল ফজল আব্দুল হাই ডন, সাধারণ সম্পাদক পদে ইমাম হোসেন সোহেল, সৈয়দ ছায়েদ আহমদ, মো. সাইফুল ইসলাম, যুগ্ন সম্পাদকপদে ইয়াসিন আরাফাত রবিন, এম এ রকিব ও সৈয়দ আবু জাফর সালাউদ্দিন, কোষাধ্যক্ষ পদে মো. এহসানুল হক (এহসান বিন মুজাহির), রুবেল আহমদ ও মিজানুর রহমান আলম, সহ সম্পাদক (দপ্তর সম্পাদক) পদে এম মুসলিম চৌধুরী, সহসম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) বিশ্বজিত ভট্টাচার্য বাপন, সহসম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) মামুন আহমেদ, আনোয়ার হোসেন জসিম, সাধারণ সদস্যপদে সনেট দেব চৌধুরী, গোলাম কিবরিয়া জুয়েল, সুলতান মাহমুদ, সৈয়দ আমিরুজ্জামান, আবুজার রহমান বাবলা, শাহাবুদ্দিন আহমদ, মোঃ শাকির আহমদ ও নুর মোহাম্মদ সাগর।

আগামী ৩০ জানুয়ারি কলেজ রোডস্থ শ্রীমঙ্গল প্রেসক্লাব প্রাঙ্গণে প্রেসক্লাবের ৩৮ জন সদস্য তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করবেন।

প্রসঙ্গত, গত ৯ জানুয়ারি দুপুরে প্রেসক্লাবের বিপুল রঞ্জন চৌধুরী-মোহররম খান কনফারেন্স রুমে নির্বাচনের তফসিল ঘোষণা করেন শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচন-২০২৩ এর নির্বাচন কমিশনার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. সুয়েব হোসেন চৌধুরী৷ মনোনয়নপত্র জমাদান ও বাছাই ১২ জানুয়ারি, মনোনয়নপত্র প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ হবে ১৫ জানুয়ারি এবং ভোটগ্রহণ হবে ৩০ জানুয়ারি সকাল ১১টা থেকে বিকেল দুপুর ২টা পর্যন্ত।


জিকে-০১/এএফ-০৮