সিলেটে ছাত্রলীগের সাবেক কর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক


জানুয়ারি ২৬, ২০২৩
০২:২৪ পূর্বাহ্ন


আপডেট : জানুয়ারি ২৬, ২০২৩
০২:২৪ পূর্বাহ্ন



সিলেটে ছাত্রলীগের সাবেক কর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ


সিলেটে বাবলু মিয়া (৩২) নামে ছাত্রলীগের সাবেক এক কর্মীর মৃত্যু হয়েছে। গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর বুধবার বেলা আড়াইটায় তার মৃত্যু। তবে, বাবলুকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন পরিবারের এক সদস্য। 

বাবলুর মামা নুরুল ইসলাম গণমাধ্যমকে জানান, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে হঠাৎ একটি ফোন আসে তার ফোনে। বলা হয়- ভাগনা (বাবলু) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে। তাকে ওরা ওসমানী হাসপাতালে ভর্তি করেছে। খবর পেয়ে তারা দ্রুত হাসপাতালে যান এবং চিকিৎসার ব্যবস্থা করেন। তবে যারা ভর্তি করেছিল তারা পালিয়ে যায়। গতকাল বেলা আড়াইটার দিকে বাবলু মারা যায়।

বাবলুর শরীরের বিভিন্ন স্থানে মারধরের চিহ্ন রয়েছে জানিয়ে তিনি জানান, যারা তাকে ফোন করেছিল। তাদের কয়েকজনকে তিনি চিনতে পেরেছেন। বাবলুকে মারধর করে হত্যা করা হয়েছে বলে দাবি তার।

বাবলু মিয়া সিলেট মহানগরের আখালিয়া এলাকার ধানুকাটারপাড় গ্রামের সিকন্দর মিয়ার ছেলে। তিনি ছাত্রলীগ কর্মী ছিলেন। তবে এখন তিনি খামার ব্যবসা করছিলেন। বাবলুর মরদেহ ওসমানী হাসপাতালের মর্গে রাখা হয়েছে। 

এ ব্যাপারে জানতে চাইলে সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, ‘হাসপাতাল থেকে বলা হয়েছে সড়ক দুর্ঘটনায় বাবলুর মৃত্যুর হয়েছে। তবে পোস্ট মর্টেম রিপোর্ট পেলে এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।’


এএফ/০১