বঙ্গবন্ধু আন্তর্জাতিক ম্যারাথনে অংশগ্রহণকারীদের মধ্যে সার্টিফিকেট ও মেডেল বিতরণ

খেলা ডেস্ক


ফেব্রুয়ারি ১১, ২০২৩
১১:৩৫ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ১১, ২০২৩
১১:৩৫ অপরাহ্ন



বঙ্গবন্ধু আন্তর্জাতিক ম্যারাথনে অংশগ্রহণকারীদের মধ্যে সার্টিফিকেট ও মেডেল বিতরণ


‘বঙ্গবন্ধু আন্তর্জাতিক ম্যারাথনে’  অংশগ্রহণকারীদের নিয়ে অনুষ্ঠিত হলো ‘সার্টিফিকেট ও মেডেল বিতরণ অনুষ্ঠান।  

আজ শনিবার (১১ ফেব্রুয়ারী) সকাল ৮টায় আর্লি বার্ডস ইয়োগা ক্লাবের উদ্যোগে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠের গ্যালারিতে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও লিডিং ইউনিভার্সিটির সাবেক উপাচার্য অধ্যাপক ড. কবির হোসেন।

আর্লি বার্ডস ইয়োগা ক্লাব এর এডমিন মো. জাকির হোসেনের সভাপতিত্বে ও বিশ্ববিদ্যালয়ের স্নাতকত্তোর বিভাগের শিক্ষার্থী রমজান আলি রুবেলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আন্তর্জাতিক দৌড়বিদ, জাতীয়পদক প্রাপ্ত কৃষি মন্ত্রনালয়ের সাবেক ডেপুটি ডাইরেক্টর আবু নাসের।  বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন দিশারী স্কুল ও কলেজ সিলেটের প্রিন্সিপাল প্রবাল কান্তি ভট্টাচার্য্য।  এর আগে শুরুতে স্বাগত বক্তব্য দেন ক্লাবের সদস্য দিলাল আবেদীন তালুকদার। 

গত ২০ জানুয়ারি ঢাকায় অনুষ্ঠিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক ম্যারাথনের অংশগ্রহণকারীদের মধ্যে সার্টিফিকেট ও মেডেল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. কবির হোসেন বলেন, ‘অনেক শিক্ষার্থীরা বর্তমানে বিভিন্ন ভার্চুয়াল ভাইরাসে আক্রান্ত ও  রাত জেগে পড়াশোনার কারণে সকালে ঘুম থেকে তাড়াতাড়ি উঠা সম্ভব হয় না। এতে তাদের পড়াশোনায় মনোযোগ কমে যাওয়াসহ বিভিন্ন শারীরিক মানসিক সমস্যা দেখা যাচ্ছে। আর্লি বার্ডস ইয়োগা ক্লাবের সদস্যরা সকালে ঘুম থেকে উঠে দৌড়, ব্যায়াম ও বিভিন্ন ধরনের শরীরচর্চা করছে, এতে তাদের শারীরিক-মানসিক অবস্থার উন্নতি হচ্ছে এবং পড়াশোনায়ও আমি মনে করি তারা ভালো ফলাফল আনতে পারবে।’ 

তিনি আরও বলেন, ‘আমি এই ইয়োগা ক্লাবের সাফল্য কামনা করি এবং আমার পক্ষ থেকে  সর্বাত্মক সহযোগিতা অব্যাহত থাকবে।’


এএফ/০৭