হবিগঞ্জে আগুনে পুড়ল ৯ দোকান

সিলেট মিরর ডেস্ক


মে ৩১, ২০২৩
১২:৩৮ অপরাহ্ন


আপডেট : মে ৩১, ২০২৩
১২:৩৮ অপরাহ্ন



হবিগঞ্জে আগুনে পুড়ল ৯ দোকান


হবিগঞ্জের বানিয়াচং উপজেলার সুজাতপুর ইউনিয়নের ইকরাম বাজারে আগুনে ৯টি দোকান পুড়ে গেছে। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে এই আগুন লাগে। 

খবর পেয়ে হবিগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রায় ৭০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। 

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, আগুনে ৪টি মুদি দোকান, ৩টি সেলুন, ১টি ইলেক্ট্রনিক্স ও ১টি ফার্মেসির সব মালামাল পুড়ে গেছে। 

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে প্রতিদিনের মতো বাজারের ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে বাড়ি চলে যান। এরপর রাত সাড়ে ১১টার দিকে হঠাৎ হাফিজ মিয়ার মুদি দোকানে আগুন দেখা যায়। মুহূর্তেই আগুন পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। 

আগুনে নিকেশ দাশ, হেমরাজ দাস, হাফিজ মিয়া ও রিপন চক্রবর্তীর মুদি দোকান; অজিত দাস, ভানু শীল, কাজল শীলের সেলুন; অঙ্গদ দাসের ফার্মেসী ও ইলেক্ট্রনিক্স ব্যবসায়ী সনজিত দাসের দোকান পুড়ে যায়। 

হবিগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম বলেন, খবর পেয়ে আমারা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। সময় মতো যেতে না পারলে আগুন পুরো বাজারে ছড়িয়ে যেতে পারত। স্থানীয়রা বলছেন, একটি মুদি দোকানে শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না, তবে বেশি নয়।


এসই/০৩