হতাহতদের দেখতে বিমানবন্দর থেকে হাসপাতালে প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক


জুন ০৭, ২০২৩
০২:৫৭ অপরাহ্ন


আপডেট : জুন ০৭, ২০২৩
১১:৩৪ অপরাহ্ন



হতাহতদের দেখতে বিমানবন্দর থেকে হাসপাতালে প্রতিমন্ত্রী


সিলেটের দক্ষিণ সুরমার নাজির বাজারে ঢাকা-সিলেট মহাসড়কে সড়ক দুর্ঘটনায় হতাহতের দেখতে হাসপাতালে ছুটে গেলেন সিলেট সফরে আসা নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

আজ বুধবার (৭ জুন) একাধিক অনুষ্ঠানে অংশ নিতে সিলেট আসেন নৌপরিবহন প্রতিমন্ত্রী।  তবে দুর্ঘটনার খবর পেয়ে সকালে সিলেট ওসমানী ওসমানী বিমানবন্দরে নেমেই তিনি সরাসরি চলে যান এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।

এসময় প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ আহতদের চিকিৎসার খোঁজখবর নেন। তিনি বলেন, ‘আমাদের প্রথম কাজ নিহতদের চিহ্নিত করে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা, তাদের দাফন-কাফনের ব্যবস্থা করা। ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে সরকার থাকবে।’

সরকারের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি।

প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী সরকারের পক্ষ থেকে নিহতদের প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা আর্থিক সহায়তার ঘোষণা দেন। এছাড়া সরকারের পক্ষ থেকে আহতদের চিকিৎসার খরচ বহন করা হবে বলে জানান তিনি।

এ সময় প্রতিমন্ত্রীর সঙ্গে ছিলেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী, হাসপাতাল পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মাহবুবুর রহমান ভূঁইয়া।

প্রতিমন্ত্রী সিলেটের ওসমানীনগরে একটি বৃত্তি প্রদান অনুষ্ঠান এবং বিয়ানীবাজারে শেওলা স্থলবন্দরের উদ্বোধনের জন্য আজ সকালে সিলেটে এসে পৌঁছান।

বুধবার ভোরে সিলেটের দক্ষিণ সুরমায় বালুবাহী ট্রাক ও নির্মাণশ্রমিকদের বহনকারী পিকআপের সংঘর্ষে ঘটনাস্থলে ৯ জনসহ মোট ১৪ জন নির্মাণশ্রমিক নিহত হন এবং ১০ জনের মতো আহত হন।

এএফ/০৭