মানুষ আর আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায় না, তারা জাতীয় পার্টিকে চায় -নজরুল ইসলাম বাবুল

সিলেট মিরর ডেস্ক


জুন ১৮, ২০২৩
০২:১২ অপরাহ্ন


আপডেট : জুন ১৮, ২০২৩
০২:১২ অপরাহ্ন



মানুষ আর আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায় না, তারা জাতীয় পার্টিকে চায় -নজরুল ইসলাম বাবুল
লাঙ্গল প্রতীকের সমর্থনে নির্বাচনী মতবিনিময় সভা


সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী, সিলেট মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক, বিশিষ্ট শিল্পপতি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য নজরুল ইসলাম বাবুল বলেছেন, বাংলাদেশের ৯ বছরের সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু হোসেইন মোহাম্মদ এরশাদের হাতে গড়া সংগঠন জাতীয় পার্টি দেশের মানুষের ভরসারস্থল। তার আমলের দেশের অবস্থান আর এখনকার অবস্থান আকাশ পাতাল সমান। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে মানুষের নাভিশ্বাস অবস্থা। এহেন অবস্থায় মানুষ আর আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায় না। তারা জাতীয় পার্টিকে ক্ষমতায় বসাতে চায়।

তিনি আরো বলেন, পার্টির বর্তমান চেয়ারম্যান জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি আমাকে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে লাঙ্গল প্রতীক তুলে দিয়েছেন। আমি আপনাদের পবিত্র আমানতে যদি মেয়র পদে নির্বাচিত হই তাহলে সিলেটে অবস্থানরত রংপুরবাসীর কল্যাণে কাজ করবো। তিনি আগামী ২১ জুনের নির্বাচনে তাকে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে মানুষের কল্যাণে কাজ করার সুযোগ দেয়ার জন্য নগরবাসীর প্রতি আহবান জানান।

তিনি শুক্রবার (১৬ জুন) রাতে নগরীর কুমারপাড়াস্থ লাঙ্গল প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয়ে সিলেটে বসবাসরত রংপুরবাসীর সাথে আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, আওয়ামী লীগ নির্বাচনে নিশ্চিত পরাজয় যেনে আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে। আগামী ২১ জুন এই নগরবাসী লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে সেই সকল ষড়যন্ত্রের সমুচিত জবাব দেবেন।

সিলেটে অবস্থানরত রংপুরের বিশিষ্ট ব্যবসায়ী খায়রুল ইসলাম এর সভাপতিত্বে নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলার শাখার সদস্য সচিব সাইফুদ্দিন খালেদ, মহানগর শাখার সদস্য সচিব আব্দুস শহিদ লস্কর বশির, মহানগর জাপা নেতা সেবুল আহমদ তালুকদার, মুরাদ আহমদ শাহীন, জাতীয় যুব সংহতি সিলেট জেলা শাখার আহ্বায়ক মরতুজা আহমদ চৌধুরী, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবুল কালাম তাপাদার, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সিলেট জেলা শাখার সদস্য সচিব এম বরকত আলী।

জাতীয় পার্টি নেতা মামুনুর রশিদ এর পরিচালনায় নির্বাচনী মতবিনিময় সভার শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন মো. আতিকুর রহমান। সিলেটে অবস্থানরত রংপুরবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন শাহারুল ইসলাম মন্ডল, মমিনুল ইসলাম রনজু প্রমুখ। 


এসই/০৫