মোবাইলে প্রেম, ভুট্টাখেত থেকে ধর্ষণের শিকার কলেজছাত্রী উদ্ধার

সিলেট মিরর ডেস্ক


জুন ১৯, ২০২৩
০৩:২৯ পূর্বাহ্ন


আপডেট : জুন ১৯, ২০২৩
০৩:২৯ পূর্বাহ্ন



মোবাইলে প্রেম, ভুট্টাখেত থেকে ধর্ষণের শিকার কলেজছাত্রী উদ্ধার


কলেজছাত্রীর সঙ্গে সোহাগ নামে এক যুবকের মোবাইলে পরিচয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। একপর্যায়ে কলেজছাত্রীকে দলবদ্ধভাবে ধর্ষণ করে ওই প্রেমিক। 

ঘটনাটি ঘটেছে গত শনিবার সন্ধ্যায় লালমনিরহাটের বিমানবন্দর এলাকায়। এ ঘটনায় রবিবার সদর থানায় একটি লিখিত অভিযোগ দেন ভুক্তভোগীর বড় বোন। 

অভিযোগ সূত্রে জানা যায়, সোহাগ নামে এক যুবকের সঙ্গে উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক হয়। ওই যুবক নিজেকে বিমানবাহিনীর সদস্য পরিচয় দেন। দুই বছর ধরে তাদের মধ্যে এ সম্পর্ক চলতে থাকে। 

একপর্যায়ে গতকাল শনিবার (১৭ জুন) বিকেলে বিমানবন্দরে দেখা করতে মোবাইলে কলেজছাত্রীকে ডেকে আনেন প্রেমিক সোহাগ। সেখানে তাকে পাশের ভুট্টা খেতে নিয়ে ধর্ষণ করেন সোহাগ। এরই মধ্যে তার দুই বন্ধু সেখানে উপস্থিত হলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী সোহাগ সরে দাঁড়ায় এবং তার বন্ধুরা কলেজছাত্রীকে ধর্ষণ করে পালিয়ে যায়। 

রাতে কলেজছাত্রী বাড়ি না ফেরায় স্বজনরা তার মোবাইলে কল করলে সে বাঁচানোর আকুতি জানায়। এ সময় পরিবারের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে খোঁজাখুঁজি করে। 

পরে তারা জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল দিলে সদর থানা-পুলিশ গিয়ে গুরুতর আহত অবস্থায় ভুট্টা খেত থেকে কলেজছাত্রীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। 

এ ঘটনায় ঠিকানাহীন কথিত প্রেমিক সোহাগের মোবাইল নম্বর দিয়ে লালমনিরহাট সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগীর বড় বোন। 

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, ‘খবর পেয়ে কলেজছাত্রীকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মামলা হয়েছে। আসামিকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।’


এএফ/০২