চাকরির প্রলোভনে ঢাকায় নিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগ

সিলেট মিরর ডেস্ক


আগস্ট ২৮, ২০২৩
০৯:৩৬ অপরাহ্ন


আপডেট : আগস্ট ২৮, ২০২৩
০৯:৩৬ অপরাহ্ন



চাকরির প্রলোভনে ঢাকায় নিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগ


পোশাক কারখানায় ভালো বেতনে চাকরির প্রলোভন দেখিয়ে হবিগঞ্জের মাধবপুর উপজেলা থেকে এক তরুণীকে ঢাকায় নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের পর বিক্রি করে দেওয়া হয় বলেও অভিযোগ করেছেন তরুণী। দৃষ্কৃতদের হাত থেকে পালিয়ে আজ সোমবার (২৮ আগস্ট) দুপুরে তিনি অসুস্থ অবস্থায় গ্রামের বাড়ি মাধবপুরের ভান্ডারুয়া জামালপুরে ফিরেছেন। 

ভুক্তভোগীর অভিযোগ, ভান্ডারুয়া জামালপুর গ্রামের জাহেদ মিয়ার ছেলে নয়ন মিয়া তাকে ঢাকায় পোশাক কারখানায় চাকরি দেওয়ার কথা বলে ২৩ আগস্ট বাড়ি থেকে নিয়ে যায়। ঢাকায় নিয়ে ওই দিন নয়ন তাঁকে একটি হোটেলে আটকে রাখে। পরে রাতে নয়ন ও তার এক সহযোগী তাকে ধর্ষণ করে। সকালে তাকে হোটেলে রেখে পালিয়ে যায় নয়ন ও তার সহযোগী। এর মধ্যে তিনি বাড়ি ফিরতে কান্নাকাটি শুরু করলে হোটেলের এক নারী জানান, নয়ন তাকে হোটেলে বিক্রি করে চলে গেছে। বাঁচতে হলে তাকে লুকিয়েই বাঁচতে হবে। পরে তিনি কৌশলে হোটেল থেকে পালিয়ে গ্রামে ফিরে যান। 

তরুণীর বাবা জানান, এ বিষয়ে তারা মামলা করতে চান। তবে ঘটনাস্থল যেহেতু ঢাকা, তাই পুলিশ তাদের সেখানে যেতে বলেছে। অসুস্থ মেয়েকে বিকেলে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ বিষয়ে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খান বলেন, ‘ঘটনাটি আমরা শুনেছি। ঘটনাস্থল সম্ভবত ঢাকার যাত্রাবাড়ি এলাকা। তাই আমরা ভুক্তভোগীকে সংশ্লিষ্ট থানায় অভিযোগ দিতে পরামর্শ দিয়েছি।’


এএফ/১৯