মদ পানে ২ বান্ধবীর মৃত্যু

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ১৫, ২০২৩
১২:৪১ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ১৫, ২০২৩
১২:৪১ অপরাহ্ন



মদ পানে ২ বান্ধবীর মৃত্যু


মাদারীপুরের পৌর এলাকায় মদ্যপানে দুই তরুণীর মৃত্যু হয়েছে। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও দুজন। শনিবার (১৪ অক্টোবর) রাতে পৌরশহরের কলেজ রোড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দুই তরুণী হলেন সাগরিকা (২০) ও পারুল ওরফে রুপা (২২)। হাসপাতালে ভর্তি দুজন হলেন সাগরিকার মামা বাবু (৪৫) ও ডালিয়া (৪২)।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। মারা যাওয়া দুই তরুণী সম্পর্কে বান্ধবী।

নিহত সাগরিকা আহাম্মেদ শহরের উকিলপাড়া এলাকার কেএইচ শাকিল আহম্মেদের মেয়ে ও পারুল আক্তার রুপা ডাসার উপজেলার বালিগ্রাম এলাকার মালেক মাতুব্বরের মেয়ে।

স্থানীয়রা ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাতে সাগরিকা আহাম্মেদ তার বান্ধবী পারুল আক্তার রুপা, মা সাবিনা ইয়াসমিন ও মামা বাবু মিলে মদ্যপান করে নাচ গান করে করে ঘুমিয়ে পড়েন। পরে হঠাৎ করেই তাদের চিৎকার চেচামেচি শুনে রুমে ছুটে যান বাসার কেয়ারটেকার হেলাল সরদার। এসময় ফ্লোরে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন সাগরিকা আহম্মেদকে। এছাড়া অসুস্থ্য অবস্থায় সাগরিকার বান্ধবী পারুল আক্তার রুপা, সাগরিকার মা সাবিনা ইয়াসমিন ও তার মামা বাবুকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পারুল আক্তারকে মৃত ঘোষণা করেন।

সাগরিকার মামা বাবু বলেন, আমরা ভাগনি কোথা থেকে মদ নিয়ে এসে আমাকে খাওয়ার জন্য জোড়াজুড়ি করে। পরে বাধ্য হয়ে ভাগনির মন রক্ষায় আমিও মদপান করি। পরে আমার আর কিছু মনে নেই। চোখ মেলে দেখি আমি হাসপাতালে। পরে জানতে পারি ওই মদ খেয়ে আমার ভাগনি আর ওর বান্ধবী মারা গিয়েছে।

এ বিষয়ে মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা রিয়াদ মাহমুদ বলেন, সাগরিকা নামের এক নারীকে মৃত অবস্থায় আনা হয়েছিল। তবে মৃত্যুর কারণ ময়নাতদন্তের পরে জানা যাবে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জাননা, প্রাথমিকভাবে জানা গেছে সাগরিকা তার বান্ধবী, মা ও মামাকে নিয়ে মদ খেয়ে ঘুমিয়ে পড়েছিলেন। এরপর সবাই অসুস্থ হয়ে পড়েন। এদের মধ্যে দুইজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া দুই তরুণী সম্পর্কে বান্ধবী।

এএফ/০৫