সাংবাদিকদের বের করে দিলেন লিটন

খেলা ডেস্ক


অক্টোবর ১৬, ২০২৩
০১:১০ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ১৬, ২০২৩
০১:১১ পূর্বাহ্ন



সাংবাদিকদের বের করে দিলেন লিটন


পুনের টিম হোটেলে অনাকাঙ্খিত ঘটনা ঘটিয়েছেন জাতীয় দলের ওপেনার লিটন কুমার দাস। নিরাপত্তাকর্মী ডেকে টিম হোটেল থেকে সাংবাদিকদের বের করে দেওয়ার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। 

শনিবার পুনেতে পৌছেছে বাংলাদেশ দল। তিন দিন অনুশীলন নেই তাদের। রবিবার অনুশীলন না থাকায় ভারতে বিশ্বকাপ কাভার করতে যাওয়া সাংবাদিকরা টিম হোটেলে যান প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর সঙ্গে দেখা করতে। 

নিয়ম অনুযায়ী, হোটেলের টিম লবিতে অপেক্ষা করছিলেন সাংবাদিকরা। ওই সময় ছোট ছোট দলে মধ্যাহ্নভোজের জন্য বের হচ্ছিলেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। বেশ ক’জন ক্রিকেটার বের হলেও সাংবাদিকদের সঙ্গে আকার-ইঙ্গিতে হাই-হ্যালো ছাড়া কোন কথা হয়নি তাদের। 

লিটন দাসও মধ্যাহ্নভোজের জন্য বের হন। লবিতে সাংবাদিক দেখেই যেন দলের টিম ম্যানেজারের ভূমিকা নেন তিনি। নিরাপত্তাকর্মী ডেকে জিজ্ঞেস করেন সেখানে সাংবাদিক কেন। এরপর ক্রিকেটারদের ভিডিও করা হচ্ছে এমন অভিযোগ করে হোটেল থেকে তাদের বের করে দিতে বলেন তিনি। 

লিটনের চাওয়া মতো সাংবাদিকদের হোটেল থেকে বেরিয়ে যাওয়ার অনুরোধ করেন হোটেলের নিরাপত্তাকর্মী। ব্যাট হাতে রান না পাওয়া লিটনের এমন আচরণে হতবাক হয়েছেন দলের সঙ্গে থাকা বিসিবির অফিসিয়ালরা। 

এএন/০২/১৬১০২৩