ব্যথা না হলে আমি ‘ফিট টু প্লে’: সাকিব

খেলা ডেস্ক


অক্টোবর ২৩, ২০২৩
০৯:১৯ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২৩, ২০২৩
০৯:১৯ অপরাহ্ন



ব্যথা না হলে আমি ‘ফিট টু প্লে’: সাকিব


বিকেলে এইডেন মারক্রামের সংবাদ সম্মেলনে তাঁকে নিয়ে একপ্রস্ত আলোচনা হয়ে গেছে। দক্ষিণ আফ্রিকান ক্রিকেটারও বলে গেছেন, ‘সাকিব খেললে আমাদের কম্বিনেশন এক রকম হবে, না খেললে আরেক রকম।’ এর ঘণ্টা দেড়েক পরেই এই বিশ্বকাপে প্রথমবারের মতো আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এলেন বাংলাদেশ অধিনায়ক। সন্ধ্যা নামার আগে তিনি নিশ্চিত করলেন মঙ্গলবারের দক্ষিণ আফ্রিকা ম্যাচে তাসকিন আহমেদ খেলছেন না।

কিন্তু মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রোটিয়াদের বিপক্ষে তিনি নিশ্চিত তো?

এবার তাঁর নিজের মুখ থেকেই পাওয়া গেল জবাব। সংবাদ সম্মেলন শেষ করেই অনুশীলনে নেমেছেন তিনি। সেখানে আরো কিছু জিনিস দেখে নেওয়ার ব্যাপার ছিল বলেই একদম নিশ্চয়তা দিয়ে যেতে পারলেন না সাকিব। তবে তাঁর বক্তব্য খেলার সম্ভাবনাই জোরালো করে তুলেছে, “আমি আগের দিন কোনো ব্যথা অনুভব করিনি।

আজকেও ব্যথা না হলে আমি ‘ফিট টু প্লে’।”

আজ সন্ধ্যার অনুশীলনে নামার আগে নিজের অবস্থা পর্যালোচনা করে সাকিব বলেছেন, ‘আজ ফিটনেস টেস্ট আছে। তবে ব্যাটিংয়ে আগের দিন কোনো সমস্যা হয়নি। মনে হয় না আজকেও কোনো সমস্যা হওয়ার কথা।

রানিং করা হয়নি, রানিং করে দেখব। যদি রানিংয়ে কোনো সমস্যা না থাকে, তাহলে আলহামদুলিল্লাহ।’ সেই সঙ্গে আরো যোগ করেছেন, ‘এখন পর্যন্ত খুব ভালো অবস্থায় আছি। শারীরিকভাবেও ভালো মনে হচ্ছে। এখন কেবল নিজেকে একটু পরীক্ষা করে দেখা আর কী! আশা করি, আজকের অনুশীলন সেশনও কোনো ব্যথা ছাড়াই ভালোভাবে শেষ করতে পারব।



এএফ/০৮