বিশ্বকাপের মাঝেই ছুটিতে রোহিত-রাহুলরা

খেলা ডেস্ক


অক্টোবর ২৪, ২০২৩
০২:১০ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ২৪, ২০২৩
০২:১০ পূর্বাহ্ন



বিশ্বকাপের মাঝেই ছুটিতে রোহিত-রাহুলরা


বিশ্বকাপের মাঝপথে টিম হোটেল ছেড়েছে ভারতীয় দল। মূলত পরবর্তী ম্যাচের আগে ৭ দিনের ছুটি থাকায় বিশ্রামে সময় কাটাতে সিনিয়র ক্রিকেটারদের ছুটি দিয়েছে টিম ম্যানেজমেন্ট। 

মধুচন্দ্রিমা কাটাচ্ছে রোহিত শর্মার ভারত। ঘরের মাঠের বিশ্বকাপে দল আছে দুর্দান্ত ছন্দে। টানা পাঁচ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান এখন স্বাগতিকদের। আসরের অন্যতম সফল দল নিউজিল্যান্ডকে হারিয়ে এখন উড়ছে রোহিত শর্মার দল।  

পরবর্তী ম্যাচে স্বাগতিকদের প্রতিপক্ষ ইংল্যান্ড। সেই ম্যাচ ২৯ অক্টোবর। এর আগে ৭ দিনের বিরতি পাচ্ছে দলটা। সময়টা ব্যাট বলের ক্রিকেট থেকে দূরে থেকে কাটাতে চান রোহিত শর্মারা। বাধা দেয়নি টিম ম্যানেজমেন্টও। ছুটি দিয়ে দিয়েছেন ক্রিকেটারদের।    

গেল এশিয়া কাপ থেকে টানা খেলার মধ্যে রয়েছে ভারত। এ কারণে খুব একটা বিশ্রামের সুযোগ পায়ননি ক্রিকেটাররা। খেলার মাঝে লম্বা বিরতিটা কাজে লাগাতে এবার পরিবারের কাছে ছুটে গেছেন ক্রিকেটাররা। ভারতীয় কিছু গণমাধ্যম বলছে, মূলত সিনিয়র ক্রিকেটারদের দেয়া হয়েছে এই ছুটি।  

 রোহিত শর্মা, বিরাট কোহলি, লোকেশ রাহুল, জাসপ্রিত বুমরাহ, শ্রেয়াশ আইয়াররা হোটেল ছেড়ে গেছেন। এদিকে, হিন্দুদের অন্যতম বড় উৎসব দূর্গাপূজা চলছে। বড় এই উৎসবটা নিজ পরিবারের সঙ্গে কাটাতে ছুটির আবদার করেছিলেন অনেকে। তবে ২৭ অক্টোবরের মাঝে আবারও দলের সঙ্গে যোগ দেবেন ক্রিকেটাররা। তবে এই সময় রিজার্ভ ক্রিকেটাররা ঐচ্ছিক অনুশীলন করবেন।  

৯টি ভেন্যুতে গ্রুপ পর্বের ম্যাচগুলো ফেলা হয়েছে ভারতের। অন্যান্য দলগুলো কোনো কোনো ভেন্যুতে দুটি করে ম্যাচ খেললেও ভারত লিগ পর্বের সব ম্যাচ খেলবে ভিন্ন ভিন্ন ভেন্যুতে।  

এদিকে, হার্দিক পান্ডিয়া এখনও রয়েছেন ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে। ইনজুরি থেকে পুরোপুরি ফিট হতে পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে। টিম ম্যানেজমেন্টের প্রত্যাশা, পরবর্তী ম্যাচের আগে দলের সঙ্গে যুক্ত হবেন তিনি।  

এএন/০১/২৪১০২৩