প্রবাসীর স্ত্রীকে অস্ত্রের মুখে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ

সিলেট মিরর ডেস্ক


ডিসেম্বর ১৯, ২০২৩
০৮:৩৩ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ১৯, ২০২৩
০৮:৩৩ অপরাহ্ন



প্রবাসীর স্ত্রীকে অস্ত্রের মুখে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ


নাটোরের নলডাঙ্গায় এক গৃহবধূকে অস্ত্রের মুখে বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার একটি গ্রামে এ ঘটনা ঘটে। ওই গৃহবধূর স্বামী প্রবাসী।

এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে স্থানীয় ইউপি সদস্যের ছেলেকে প্রধান আসামি করে চারজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

আজ মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে ধর্ষণের শিকার ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নাটোর সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

মামলার আসামিরা হলেন- স্থানীয় ইউপি সদস্যের ছেলে তুহিন (২২), ও তাঁর তিন সহযোগী একই এলাকার মৃত মকলেছের ছেলে ওসমান আলী (৪৫), মৃত বিশুর ছেলে জীবন (২৪) ও আফজাল কাজীর ছেলে শুভ প্রামাণিক (২৩)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বাঁশিলা এলাকায় এক প্রবাসীর বাড়িতে ঢুকে তুহিন নামে এক যুবক অস্ত্রের মুখে বাড়ির বাইরে নিয়ে গৃহবধূকে ধর্ষণ করে। এ সময় তুহিনের চাচা ওসমান আলী ও তার দুই বন্ধু জীবন ও শুভ ধর্ষণে সহযোগিতা করেছে বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

একপর্যায়ে ওই প্রবাসীর স্ত্রীর চিৎকারে আশপাশের লোকজন এলে তারা পালিয়ে যায়।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামান বলেন, ‘এ ঘটনায় প্রবাসীর স্ত্রী বাদী হয়ে চারজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


এএফ/০৮