সিলেটে বিএন‌পি–আ.লীগ ও পুলিশের ত্রিমুখী পাল্টাপা‌ল্টি ধাওয়া

সিলেট মিরর ডেস্ক


জানুয়ারি ০৭, ২০২৪
০৩:২০ পূর্বাহ্ন


আপডেট : জানুয়ারি ০৭, ২০২৪
০৩:২০ পূর্বাহ্ন



সিলেটে বিএন‌পি–আ.লীগ ও পুলিশের ত্রিমুখী পাল্টাপা‌ল্টি ধাওয়া


সিলেটের কানাইঘাট উপজেলায় ভোট বর্জন ও হরতালের সমর্থনে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা–কর্মীরা মশালমিছিল করেন। এ সময় আওয়ামী লীগ নেতা–কর্মী ও পুলিশের বাধার মুখে পড়ে ত্রিমুখী পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় ৮ থেকে ১০ জন আহত হন। গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে কানাইঘাটের সুরইঘাট বাজারে এ ঘটনা ঘটে।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, কানাইঘাটের সুরইঘাট বাজারে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা হরতাল সফল করতে ও ভোট বাতিলের আহ্বানে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মশালমিছিল বের করেন। এ সময় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা–কর্মীরা সুরইঘাট বাজার এলাকায় অবস্থান করছিলেন। পরে তাঁরা বাজার থেকে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা–কর্মীদের ধাওয়া দেন।

এর কিছুক্ষণ পর টহলে থাকা পুলিশ সদস্যরাও মিছিলকারীদের ধাওয়া দেন। এ সময় ত্রিমুখী ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। সঙ্গে সঙ্গে সুরইঘাট বাজার এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। বাজারের ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে দেন। এ সময় ওই ৮-১০ আহত হন।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, বিএনপির নেতা–কর্মীরা মশালমিছিল করার সময় আওয়ামী লীগের নেতা–কর্মীদের সঙ্গে তাঁদের মধ্যে ধাওয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় কোনো অভিযোগ দায়ের হয়নি।


এএফ/০২