স্বল্প পুঁজির সিলেটের বিপক্ষে দুই উইকেট হারিয়ে চাপে রংপুর

ক্রীড়া প্রতিবেদক


জানুয়ারি ২৩, ২০২৪
০২:৫১ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ২৩, ২০২৪
০৩:৪৬ অপরাহ্ন



স্বল্প পুঁজির সিলেটের বিপক্ষে দুই উইকেট হারিয়ে চাপে রংপুর


টস হেরে ব্যাটিংয়ে নেমে বিপর্যয়ে পড়া সিলেট দুই বিদেশি ব্যাটারে ভর করে ১২১ রানে লক্ষ্য দিয়েছে রংপুর রাইডার্সকে। বেন কাটিং ও বেনি হাওয়েল উভয়েই করেন ৩৭ রান করে করেছেন। আর তাতে ৩৯ রানে ৫ উইকেট হারানো সিলেট স্ট্রাইকার শেষ পর্যন্ত নির্ধারিত ওভারে করে ১২০ রান। তবে স্বল্প রানের লক্ষ্যে খেলতে নেমে রনি তালুকদার ব্রেন্ডম কিংসকে শুরুতে হারিয়ে চাপে পড়েছে রংপুরও। 

ওপেনার রনি তালুকদার ৬ রান এবং ব্রেন্ডম কিং ০ রানে ফিরে গেছেন। রংপুর রাইডার্স ৫ ওভারে ২ উইকেট হারিয়ে করেছে ৩৩ রান। 


পূর্বের সংবাদ পড়ুন:

টস হেরে ব্যাটিংয়ে সিলেট স্ট্রাইকার্স

এর আগে সকালে টস জিতে রংপুর রাইডার্স অধিনায়ক অধিনায়ক নুরুল হাসান সোহান ব্যাটিংয়ে পাঠায় সিলেট স্ট্রাইকারকে। তবে শুরুটা মোটেও সুখকর ছিল না সিলেটের। নাজমুল হোসেন শান্ত ও সহ অধিনায়ক মোহাম্মদ মিঠুনের উদ্বোধনী জুটি ব্যর্থ হয়। মিঠুন ম্যাচের দ্বিতীয় ওভারেই ৫ রান করে মেহদী হাসানের বলে সোহানের হাতে ক্যাচ তুলে দেন। এরপর ওয়ান ডাউনে নেমে পড়েন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এক বাউন্ডারিসহ ৬ রান করা ম্যাশ রান আউট দুর্ভাগ্যের শিকার হয়ে ফিরেন। তার জায়গায় নামা ইয়াসির রাব্বির ইনিংসও ৯ রানের বেশি আগায়নি।

আগের ম্যাচে ভালো করা জাকির হাসান মাত্র ১ রানে ফেরেন। ক্রিজের একপাশ আগলে থাকা নাজমুল হোসেন শান্ত ২৪ বল খেলে ১৪ রান করে এরপর প্যাভিলিয়নের পথ ধরেন।

৮ ওভার ২ বলে ৩৯ রানে ৫ উইকেট হারিয়ে ধুকতে থাকা সিলেটের হাল ধরেন বেন ও বেনি। তাদের দৃঢ়তায় সিলেট ১৭ ওভার ৪ বলে ১০৬ রান তোলার পর বেন কাটিং বিদায় নেন। ততক্ষণে তার সংগ্রহ ৩১ বলে ৩ বাউন্ডারি ও এক ওভার বাউন্ডারিতে ৩১ রান। এরপর আর কেউ রংপুরের বোলিংয়ের বিপক্ষে দাঁড়াতে পারেননি। 

নির্ধারিত ওভারে সিলেট স্ট্রাইকার ৮ উইকেট হারিয়ে ১২০ রান তুলে।




এএফ/০৬