আহমেদ রুবেলের মৃত্যু: হাসপাতালে নেওয়ার আগে যা ঘটেছিল

সিলেট মিরর ডেস্ক


ফেব্রুয়ারি ০৭, ২০২৪
০৮:৪৯ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ০৭, ২০২৪
০৮:৪৯ অপরাহ্ন



আহমেদ রুবেলের মৃত্যু: হাসপাতালে নেওয়ার আগে যা ঘটেছিল


নির্মাতা নুরুল আলম আতিকের ‘পেয়ারার সুবাস’ সিনেমার বিশেষ প্রদর্শনী ছিল আজ বুধবার সন্ধ্যায়। সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন অভিনেতা আহমেদ রুবেল। এই সিনেমার প্রদর্শনীতে যোগ দিতেই উত্তরা থেকে নিজে গাড়ি চালিয়ে রাজধানীর পান্থপথের বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে গিয়েছিলেন তিনি।

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের বেসমেন্টে গাড়ি থেকে নামার পরই অসুস্থ বোধ করেন অভিনেতা। লিফটের দিকে এগোতে গিয়ে অচেতন হয়ে মেঝেতে পড়ে যান। এ সময় তাঁর সঙ্গে ছিলেন নির্মাতা নুরুল আলম আতিক।

তাৎক্ষণিক তাঁকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে আহমেদ রুবেলকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকেরা প্রাথমিকভাবে ধারণা করছেন, হার্ট অ্যাটাক করে মারা গেছেন তিনি। তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর।


এ সংক্রান্ত পূর্বের সংবাদ পড়ুন:

অভিনেতা আহমেদ রুবেল আর নেই


‘পেয়ারার সুবাস’ সিনেমার প্রধান সহকারী পরিচালক শ্যামল শিশির আজকের পত্রিকাকে বলেন, ‘আতিক ভাই আর রুবেল ভাই একসঙ্গেই ছিলেন। বসুন্ধরা সিটির বেসমেন্টে গাড়ি রেখে লিফটে উঠতে গেলেই রুবেল ভাই অচেতন হয়ে মেঝেতে পড়ে যান। সেখান থেকে স্কয়ার হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

খ্যাতিমান চলচ্চিত্র ও নাট্য অভিনেতা আহমেদ রুবেল ১৯৬৮ সালের ৫ অক্টোবর গাজীপুরে জন্মগ্রহণ করেন। তাঁর বাবার নাম আয়েশ উদ্দিন। প্রখ্যাত নাট্যকার সেলিম আল দীনের ঢাকা থিয়েটার নাট্যদলের মাধ্যমে অভিনয়জীবন শুরু করেন তিনি।

আহমেদ রুবেল অভিনীত প্রথম টেলিভিশন নাটক গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নযাত্রা’। এরপর তিনি হুমায়ূন আহমেদের ঈদ নাটক ‘পোকা’য় অভিনয় করেন, যেখানে তাঁর অভিনীত ‘গোরা মজিদ’ চরিত্রটি ব্যাপক জনপ্রিয়তা পায়। তাঁর অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘শ্যামল ছায়া’, ‘চন্দ্রকথা’, ‘ব্যাচেলর’, ‘গেরিলা’, ‘অলাতচক্র’, ‘লাল মোরগের ঝুঁটি’, ‘চিরঞ্জীব মুজিব’ ও সর্বশেষ ‘পেয়ারার সুবাস’।


এএফ/০৭