হবিগঞ্জে প্রধানমন্ত্রীকে কটূক্তি, ইউপি চেয়ারম্যান আটক

সিলেট মিরর ডেস্ক


ফেব্রুয়ারি ১৪, ২০২৪
০১:৪০ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ১৫, ২০২৪
০১:২১ অপরাহ্ন



হবিগঞ্জে প্রধানমন্ত্রীকে কটূক্তি, ইউপি চেয়ারম্যান আটক


হবিগঞ্জের মাধবপুরে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির অভিযোগে উপজেলার ছাতিয়াইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন চৌধুরী কাসেদকে (৬০) আটক করা হয়েছে । 

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলা পরিষদ চত্বর থেকে অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ।

পুলিশ জানায়, ইউপি চেয়ারম্যান ও জেলা বিএনপি নেতা কাসেদ চৌধুরী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করেন। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তাকে আটক করা হয়। বর্তমানে তিনি মাধবপুর থানায় আটক রয়েছেন। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

এর আগে মঙ্গলবার বিকেলে মাধবপুর উপজেলা প্রশাসন আয়োজিত জেলা প্রশাসক মোছা. জিলুফা সুলতানার সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্য দেয়ার সময় তিনি প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করেন বলে অভিযোগ উঠে। যাতে তীব্র ক্ষোভ প্রকাশ করেন উপজেলা আওয়ামীলীগের নেতারা। পরে উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে কাসেদ চৌধুরীকে আটক করা হয়। 

এ বিষয়ে উপজেলা যুবলীগের সভাপতি ফারুক পাঠান বলেন, বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন চৌধুরী কাসেদ যে বক্তব্য দিয়েছেন তা দেশ বিরোধী। একজন দায়িত্বশীল জনপ্রতিনিধি কোন অবস্থাতেই এমন বক্তব্য দিতে পারেন না। 

এ বিষয়ে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম জানান, চেয়ারম্যানকে আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। 


এএফ/০১