কলেজছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ

সিলেট মিরর ডেস্ক


ফেব্রুয়ারি ১৬, ২০২৪
০৩:২৬ পূর্বাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ১৬, ২০২৪
০৪:০৪ অপরাহ্ন



কলেজছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ


নেত্রকোনার মদনে কলেজে যাওয়ার পথে এক ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে বৃহস্পতিবার বিকেলে সাজন মিয়া (২২) নামে এক যুবকের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

অভিযুক্ত সাজন উপজেলার পৌর সদরের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মাসুদ মিয়ার ছেলে। 

থানা ও মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী জোবাইদা রহমান মহিলা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। মঙ্গলবার সকাল ১০টার দিকে বাসা থেকে কলেজে যাওয়ার সময় সাজন তার পথ রোধ করে কু-প্রস্তার দেয়। একপর্যায়ে জোরপূর্বক দেওয়ান বাজার রোডের একটি চালের দোকানে ওই ছাত্রীকে তুলে নিয়ে যায়। এ সময় তার সহযোগী বাইরে থেকে তালা লাগিয়ে দেয়। ওই দোকানে কলেজছাত্রীকে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করে সাজন।

 এ ব্যাপারে বৃহস্পতিবার ছাত্রীর মা মদন থানায় সাজনকে আসামি করে ধর্ষণ মামলা করেন। পরে মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠায় পুলিশ।

 ভুক্তভোগী ছাত্রীর মা বলেন, ‘কলেজে যাওয়ার সময় আমার মেয়েটিকে দিন-দুপুরে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ করেছে সাজন। মেয়েটি বাসায় গিয়ে কান্নাকাটি করে আমাকে জানায়। তাই আজ থানায় এসে মামলা করেছি। সাজনের সর্বোচ্চ শাস্তি চাই।’ 

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল কান্তি সরকার বলেন, ভুক্তভোগীর মায়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে থানায় মামলা হয়েছে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে। 


এএফ/০১