এসআইইউ'র সমাবর্তন সফলে সাংবাদিকদের সহযোগিতা কামনা

খেলা ডেস্ক


মার্চ ০১, ২০২৪
০৩:৩১ পূর্বাহ্ন


আপডেট : মার্চ ০১, ২০২৪
০৩:৩১ পূর্বাহ্ন



এসআইইউ'র সমাবর্তন সফলে সাংবাদিকদের সহযোগিতা কামনা


সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (এসআইইউ)'র আগামী ১৮ এপ্রিল অনুষ্ঠিতব্য তৃতীয় সমাবর্তনকে সামনে রেখে সিলেটের সাংবাদিক নেতৃবৃন্দের সাথে এক বিশেষ সভা বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। সভায় সুষ্ঠুভাবে সমাবর্তন আয়োজনে সাংবাদিকদের সহযোগিতা কামনা করা হয়।

বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. আশরাফুল আলম। এ সময় সমাবর্তনের প্রস্তুতিসহ বিশ্ববিদ্যালয়ের সার্বিক বিষয় নিয়ে আলোচনা করা হয়। বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক প্রণবকান্তি দেবের সঞ্চালনায় এতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন  বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র চন্দ।

সভাপতির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. আশরাফুল আলম বলেন, সমাবর্তন একটি বিশ্ববিদ্যালয়ের সবচেয়ে সম্মানজনক উৎসব। সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির তৃতীয় সমাবর্তন শুধু শিক্ষার্থী নয় তাদের অভিভাবকসহ সিলেটের সকল সুধীজনের জন্য একটা আনন্দ-উৎসব। এ উৎসব সফলে তিনি গণমাধ্যমসহ সবার সহযোগিতা কামনা করেন। এসময় সাংবাদিক নেতৃবৃন্দ বিশ্ববিদ্যালয়ের জন্য কল্যাণমুখী নানা পরামর্শ দেন।

অনুষ্ঠানে সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, সাংবাদিক হাসিনা বেগম চৌধুরী, ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সল, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি সজল ছত্রী, সহসভাপতি আনিস রহমান, সাধারণ সম্পাদক শ্যামানন্দ শ্যামল, ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক  নুরুল ইসলাম, সাংবাদিক সাঈদ চৌধুরী টিপু, শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সহ সভাপতি রাহাত হাসান মিশকাত এবং কার্যকরী সদস্য সাগর হাসান শুভ্র।

এএন/০৫