সিলেটে প্রতিমন্ত্রীর সংবর্ধনায় ছাত্রলীগের হট্টগোল, চেয়ার ছোড়াছুড়ি

সিলেট মিরর ডেস্ক


মার্চ ০২, ২০২৪
১০:৩৫ অপরাহ্ন


আপডেট : মার্চ ০২, ২০২৪
১০:৩৬ অপরাহ্ন



সিলেটে প্রতিমন্ত্রীর সংবর্ধনায় ছাত্রলীগের হট্টগোল, চেয়ার ছোড়াছুড়ি


সিলেট মহানগরের চাঁদনীঘাট এলাকায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপির নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা সৃষ্টি হয়। এ সময় বেশ কয়েকটি চেয়ার ভাঙচুর করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান।

জানা যায়, সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত বেশ কয়েকজন অতিথির নাম উল্লেখ না করায় তাদের সমর্থকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। পরে প্রধান অতিথি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমানের বক্তব্য শেষ হওয়ার পরই উত্তেজিত কর্মীরা চেয়ার ভাঙচুর করে। পরে উপস্থিত পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে ঘটনাস্থল থেকে কাউকে আটক করা হয়নি।

জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম বলেন, ‘চেয়ার ছোড়াছুড়ির ঘটনায় ছাত্রলীগ জড়িত নয়। এটা আওয়ামী লীগের অনুষ্ঠান। ছাত্রলীগ গিয়ে কেন ঝামেলা করবে? কে বা কারা চেয়ার ছোড়াছুড়ি করেছে, আমরা জানি না।’

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী প্রবাসী কল্যাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী হওয়ায় এই সংর্বধনার আয়োজন করে জেলা আওয়ামী লীগ।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট রনজিত সরকার, সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


এএফ/০৪