জৈন্তাপুরে ৩ মোটরসাইকেলের সঙ্গে ডিআই পিকআপের সং ঘ র্ষ, নি হ ত ২

জৈন্তাপুর প্রতিনিধি


মার্চ ০৬, ২০২৪
০৩:০৪ পূর্বাহ্ন


আপডেট : মার্চ ০৬, ২০২৪
০৩:১৯ পূর্বাহ্ন



জৈন্তাপুরে ৩ মোটরসাইকেলের সঙ্গে ডিআই পিকআপের সং ঘ র্ষ, নি হ ত ২


সিলেটের জৈন্তাপুর উপজেলায় দ্রুগগতির ডিআই পিকআপের সঙ্গে তিনটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত ও তিন জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার রাত পৌনে ১০টার দিকে উপজেলার জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জৈন্তাপুর উপজেলার মোকামবাড়ী গ্রামের আলা উদ্দিনের ছেলে শিহাব (২২) এবং জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলীর ছেলে ফয়সাল রেজা (১৯)।

দুর্ঘটনায় আহতরা হলেন মোকামবাড়ী গ্রামের আব্দুল হান্নানের ছেলে পাবেল( ১৯)  ও মোকামপুঞ্জি গ্রামের খাট খাঁশিয়ার ছেলে আর্মি খাশিয়া (১৭)। 

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত পৌনে দশ ঘটিকার সময় মোকামপুঞ্জিগামী দ্রুত গতীর ডিআই পিকআপ ( ঢাকা মেট্রো-ন-১৫ ২৯৯৯) জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সামনে তিনটি মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের আরোহীরা আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিহাবকে মৃত ঘোষণা করেন। বাকিদের মধ্যে গুরুতর তিনজনকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে বারোটার দিকে ফয়সল রেজা নামে আরেকজন মারা যান। 

এদিকে রাত সাড়ে এগারোটা পর্যন্ত  দূর্ঘটনা স্থলে ব্যারিডেড দিয়ে যান চলাচল বন্ধ করে দিয়েছে উত্তেজিত জনতা। ঘটনস্থলে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ও তামাবিল হাইওয়ে পুলিশ উপস্থিত রয়েছে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম দূর্ঘটনার কথা স্বীকার করে বলেন, এই দূর্ঘটনায় তিনটি মটরসাইকেলের আরোহীরা দূর্ঘটনার কবলে পড়েন ৷ তার মধ্যে দুইজন নিহত এবং ৩ জন আহত হয়েছেন ৷

রাস্তা অবরোধ তুলে দেওয়ার জন্য স্থানীয়দের সাথে আলোচনা করা হচ্ছে  বলে তিনি জানান।



আরকেএস-০১/এএফ-০১