জৈন্তাপুরে লেগুনা ও পিকআপ সংঘর্ষে নিহত ৩, আহত ৭

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি


মার্চ ১৮, ২০২৪
০২:২০ অপরাহ্ন


আপডেট : মার্চ ১৮, ২০২৪
০২:২৯ অপরাহ্ন



জৈন্তাপুরে লেগুনা ও পিকআপ সংঘর্ষে নিহত ৩, আহত ৭


সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্তে সিলেট- তামাবিল মহাসড়কে লেগুনা ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ৭ জন আহত হয়েছেন। 

আজ সোমবার (১৮ মার্চ) বেলা ১১টা ৪৫ মিনিটে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের সন্তোষ পাত্রের মেয়ে মঙ্গলী পাত্র (৫০), পুশ পাত্রের স্ত্রী সুচিতা পত্র (৩৫) পুশ পাত্রের ৫ মাসের শিশু সন্তান ৷

আহতরা হলেন- সন্তোষ পাত্রের ছেলে পুশ পাত্র (৪০) পুশ পাত্রের ছেলে জিদান পাত্র (১৮), পুশ পাত্রের (৫ বৎসরের) শিশু মেয়ে ও লেগুনা চালক সহ অন্যান্য আহতদের নাম যানা যায়নি৷

এলাকাবাসী সূত্রে জানাযায়, আজ দুপুর ১১টা ৪৫ মিনিটের সময় সিলেট তামাবিল মহাসড়কের সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সামনে দরবস্ত থেকে হরিপুর অভিমুখে গরু বোঝাই পিকআপের (সিলেট মেট্রো-ন-১১-২২৬৪) সঙ্গে উপজেলার চিকনাগুল হতে ছেড়ে আসা মোকামপুঞ্জিগামী লেগুনা (সিলেট-ছ-১১-১২৫২)  মুখোমুখি সংঘর্ষের ঘটনাটি ঘটে ৷ এই দূর্ঘটনায় ঘটনাস্থলে ২ জন এবং হাসপাতালে নেওয়ার পর এক শিশু নিহত হন। গুরুতর আহত হন শিশুসহ আরো ৭ জন।

জানা যায় পুশ পাত্রের পুরো পরিবারের সদস্যরা পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে চিকনাগুল হতে উপজেলার মোকামপুঞ্জি যাচ্ছিলেন ৷ পথে মধ্যে সিলেট তামাবিল মহাসড়কের সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সামনে তারা দুর্ঘটনায় পতিত হন।

দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলামসহ পুলিশ ফোর্স, তামাবিল হাইওয়ে পুলিশের একটি টিম, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী, ইউনিয়ন চেয়ারম্যান বাহারুল আলম বাহার, যুবলীগ নেতা কুতুব আলী সহ স্থানীয়রা পৌছে আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

দূর্ঘটনার পর হতে দুইটা পর্যন্ত সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখে স্থানীয় জনতা৷ পরে প্রশাসনের ও স্থানীয় নেতৃবৃন্দের আশ্বাসে স্থানীয় জনতা অবরোধ প্রত্যাহার করলে যান চলাচল স্বাভাবিক হয়।



আরকেএস-০১/এএফ-০৭