৪ ঘন্টার অবরোধ প্রত্যাহারের ৪ ঘন্টার মধ্যে জৈন্তাপুরে সড়কে ফের লা শ

নিজস্ব প্রতিবেদক


মার্চ ২০, ২০২৪
০৬:০১ পূর্বাহ্ন


আপডেট : মার্চ ২০, ২০২৪
০৬:০৪ পূর্বাহ্ন



৪ ঘন্টার অবরোধ প্রত্যাহারের ৪ ঘন্টার মধ্যে জৈন্তাপুরে সড়কে ফের লা শ


পিকআপের ধাক্কায় লেগুনার ৬ যাত্রী নিহতের ঘটনার পরদিন মঙ্গলবার সকাল থেকে সড়ক অবরোধ করেন জৈন্তাপুর উপজেলার চিকনাগুলবাসী। পুলিশ প্রশাসনের আশ্বাসে চার ঘন্টা পর অবরোধ তুলে নেন তারা। কিন্তু অবরোধ তোলার ৪ ঘন্টা ব্যবধানে ফের সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছেন। তবে এবার পিকআপ নয় ঘাতক ছিল ডিআই ট্রাক।

মঙ্গলবার (১৯ মার্চ) রাত আটটার দিকে সিলেট-তামাবিল সড়কের চিকনাগুলে ইউনিয়নের হযরত শাহজালাল (রহ.) কলেজ গেটের সামনে দুর্ঘটনাটি ঘটে।

নিহত ব্যাক্তি মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে পুলিশ জানিয়েছে। 

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় রাস্তা পারাপারের সময় সিলেটগামী একটি ডিআই পিকআপ তাকে ধাক্কা মেরে চলে যায়। এ সময় নিহত ব্যক্তি ৮ থেকে ১০ ফুট দূরে ছিটকে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। কিছুদিন যাবৎ ওই ব্যক্তি কলেজ গেইট সংলগ্ন একটি যাত্রী ছাউনিতে অবস্থান করছিলেন। তার কোন পরিচয় পাওয়া যায় নি।

বিষয়টি নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম (পিপিএম)। তিনি বলেন, পিকআপ গাড়ীটি নিহত ব্যাক্তিকে ধাক্কা মেরে পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। 


পূর্বের সংবাদ পড়ুন-

সিলেট-তামাবিল সড়কে ৪ ঘন্টা পর অবরোধ স্থগিত


এর আগে সোমবার দুপুরে সিলেট-তামাবিল সড়কের পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সামনে হরিপুরগামী গরুবাহী মিনি ট্রাকের ধাক্কায় ৬ জন নিহত হন।

এ ঘটনায় মঙ্গলবার সকাল থেকে সিলেট-তামাবিল-জাফলং মহাসড়কে অবরোধ কর্মসুচি পালন করেন স্থানীয়রা। এই মহাসড়কে ঘন ঘন সড়ক দুর্ঘটনায় মৃত্যুর প্রতিবাদ ও মানুষের নিরাপত্তা ও নিরাপদ সড়কের বাস্তবায়নে জৈন্তাপুর উপজেলার প্রবেশ পথ জৈন্তিয়া গেইট ঘাটেরচটি এলাকায় শত শত মানুষ এই কর্মসূচি পালন করেন। এসময়, তামাবিল মহাসড়কে যতগুলো দুর্ঘটনা ঘটেছে তাতে জড়িত সকল অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তিসহ লাইসেন্সবিহীন ড্রাইভারদের যানবাহন চালানো বন্ধ ও চোরাই পণ্যবাহী নম্বরবিহীন ডিআই পিক-আপ গাড়ি বন্ধের দাবি জানানো হয়।

প্রায় চার ঘন্টা ব্যাপি অবরোধ কর্মসূচি পালন শেষে পুলিশ প্রশাসনের আশ্বাসে তারা অবরোধ তুলে নেন। 


এএফ/০৪