শাবিপ্রবির বিবিএ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নেতৃত্বে মাহফুজুল-রাব্বী

শাবিপ্রবি প্রতিনিধি


মার্চ ২৭, ২০২৪
০৪:১১ পূর্বাহ্ন


আপডেট : মার্চ ২৭, ২০২৪
০২:৪১ অপরাহ্ন



শাবিপ্রবির বিবিএ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নেতৃত্বে মাহফুজুল-রাব্বী


শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ব্যবসায় প্রশাসন বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ‘অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন সাস্ট’র ২০২৪-২৫ সেশনের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। 

কমিটিতে সভাপতি হিসেবে বিভাগের চতুর্থ ব্যাচের শিক্ষর্থী মো. মাহফুজুল হক তালুকদার ও সাধারণ সম্পাদক হিসেবে ষষ্ঠ ব্যাচের শিক্ষার্থী সৈয়দ গোলাম রাব্বী (অনিক) মনোনীত হয়েছেন।  

মঙ্গলবার (২৬ মার্চ) রাতে সংগঠন থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।

নবগঠিত এ কমিটিতে সহ-সভাপতি হিসেবে রেজাউল করিম হিরণ (৫ম ব্যাচ), সায়মা সাদিয়া শাওন (৬ ষষ্ঠ ব্যাচ), যুগ্ম সম্পাদক হিসেবে এরশাদুল হক (১০ম ব্যাচ), কাজী রাকিন (১০ম ব্যাচ) মনোনীত হয়েছেন। 

অন্যদিকে কোষাধ্যক্ষ হিসেবে প্রদীপ চন্দ্র গুপ (১০ম ব্যাচ), সাংগঠনিক সম্পাদক হিসেবে কমালা কান্তা পুরকায়স্থ (৯ম ব্যাচ), তথ্য ও প্রচার হিসেবে সম্পাদক কাজী ইব্রাহীম পিয়াস (১৩ তম ব্যাচ),  সাংস্কৃতিক সম্পাদক হিসেবে ক্লিনটন তালুকদার (১৩ তম ব্যাচ), ক্রীড়া সম্পাদক হিসেবে সৌরব রানা (১৫ তম ব্যাচ) ও দপ্তর সম্পাদক হিসেবে উত্তম দাস (১৪ তম ব্যাচ) মনোনীত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছে, শাহীন মিয়া ( ৩য় ব্যাচ), মো. ইমরান হোসেন সবুজ (৫ম ব্যাচ), মো. নুরুল হক (৮ম ব্যাচ), রতন অধিকারী (১০ম ব্যাচ) ও তৌফিকুর রহমান চৌধুরী (টুটুল) (১৮ তম ব্যাচ)।

পাশাপাশি এ কমিটিতে একটি আয়োজক উপ-কমিটি গঠন করা হয়েছে। এতে সদস্য হিসেবে রয়েছেন, আব্দুল মালেক (১২ তম ব্যাচ) , তালহা চৌধুরী (১৬ তম ব্যাচ), এনামুল আসিফ লতিফি (১৭ তম ব্যাচ),  মো. মোফাজ্জল হোসেন (১৯ তম ব্যাচ) ও মো. মোবাশ্বের কালাম (২০ তম ব্যাচ)।


এএফ/০৩