দুই মোটরসাইকেলের মুখোমুখি সং ঘ র্ষে ৩ বন্ধু নি হ ত

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ১৩, ২০২৪
০২:৪৫ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ১৩, ২০২৪
০২:৪৫ অপরাহ্ন



দুই মোটরসাইকেলের মুখোমুখি সং ঘ র্ষে ৩ বন্ধু নি হ ত


সিলেটের জকিগঞ্জে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন বন্ধুর মৃত্যু হয়েছেন। এদের মধ্যে দুজনের ঘটনাস্থলে এবং একজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ দুর্ঘটনায় আরও দুজন আহত হয়েছেন।

নিহতরা হলেন- জকিগঞ্জের খলাছড়া ইউনিয়নের মাদারখাল গ্রামের আফতার আলীর ছেলে আদিল হোসাইন (২০), একই গ্রামের জমির আলীর  ছেলে জাকারিয়া আহমদ (২১) ও একই গ্রামের সুবহান আলীর ছেলে মিলন আহমেদ (২০)।

শুক্রবার (১২ এপ্রিল) দিবাগত রাত ১২টার দিকে জকিগঞ্জ-সিলেট সড়কের শাহবাগ মুহিদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঈদের পরদিন রাতে আদিল, জাকারিয়া ও মিলন এরকটি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিলেন। সিলেট-জকিগঞ্জ সড়কের শাহবাগে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটর সাইকেলের সঙ্গে তাদের সংঘর্ষ হয়। দ্রুত গতির দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আদিল, জাকারিয়া ও মিলন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে তাৎক্ষণিক স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আদিল হোসাইন ও জাকারিয়া আহমদকে মৃত ঘোষণা করেন এবং মিলনের আশঙ্কাজনক অবস্থা হওয়ায় দ্রুত সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার ভোরে মিলনও মারা যান।

 ৩ জনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছে জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ বলেন, মরদেহগুলো ওসমানী হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

তিনি বলেন, অপর মোটর সাইকেলের দুই যাত্রীও আহত হয়েছেন। তাদের ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এ দুজনেসর নাম জানাতে পারেননি ওসি।


এএফ/০২