সিলেটে মধ্যরাতে দৈনিক উত্তরপূর্বের কম্পিউটার অপারেটর অমিতের মরদেহ উদ্ধার

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ২৬, ২০২৪
০৩:৩৫ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ২৭, ২০২৪
১২:৪৯ অপরাহ্ন



সিলেটে মধ্যরাতে দৈনিক উত্তরপূর্বের কম্পিউটার অপারেটর অমিতের মরদেহ উদ্ধার


সিলেটের স্থানীয় দৈনিক উত্তরপূর্ব-এর কম্পিউটার অপারেটর অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) দিবাগত রাতে দুইটার দিকে নগরের হাজারিবাগ এলাকার পেছনের মাঠে তার মরদেহ পড়েছিল। খবর পেয়ে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) বিমানবন্দর থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

রাত ২টা ২১ মিনিটের দিকে ঘটনাস্থলে থাকা বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) দেবাংশু কুমার দে এ তথ্য নিশ্চিত করে বলেন, তার মৃত্যু রহস্যজনক মনে হচ্ছে। পাশেই তার ব্যবহৃত মোটরসাইকেল রাখা ছিল।

নিহত অমিত দাস শিবু গৌর চাঁদ দাসের ছেলে। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জে। তিনি নগরের বাগবাড়ি নরসিং টিলা এলাকায় স্বপরিবারে বসবাস করতেন।

জানা গেছে, অমিত দাস শিবু রাতে উত্তরপূর্ব পত্রিকা অফিসে কাজ করে বাসায় ফিরছিলেন। এরপর রাত পৌনে ২টার দিকে স্থানীয় লোকজন মরদেহ দেখে থানা পুলিশকে ঘটনাটি জানান। খবর পেয়ে উপ পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ, উপ কমিশনার (ডিবি) তাহিয়াত আহমদ চৌধুরী।

স্থানীয়রা জানান, অমিত দাস শিবুর মোটরসাইকেলটি অদূরে রাখা ছিল। দেখে মনে হচ্ছে, তাকে কিছুদূর টেনে নেওয়া হয়েছে। তার ব্যবহৃত জুতা অদূরে পড়েছিল। যে কারণে মৃত্যুর ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে। এছাড়া তার মোবাইল খোয়া গেছে। তাতে মৃত্যু রহস্যের দানা বেধেছে।  

এসএমপির উপ পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে আসি। তার মরদেহের পাশে মোটরসাইকেলটি চাবি লাগানো অবস্থায় রাখা ছিল। তার মোবাইল পাওয়া যায়নি। কিন্তু মোবাইলের শেষ লোকেশন ঘটনাস্থলেই দেখাচ্ছে। এই জায়গাটিতে দেখাচ্ছে।তবে তার দেহে কোনো আঘাতের চিহ্ন মিলেনি। এরপরও ঘটনাটিকে রহস্যজনক ধরে তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ।


নতুন সিলেট/এএফ-০৪