কোম্পানীগঞ্জে বন্যাদুর্গতদের মাঝে জেলা প্রশাসকের ত্রাণ বিতরণ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি


জুন ২১, ২০২৪
১১:২৬ অপরাহ্ন


আপডেট : জুন ২১, ২০২৪
১১:৩৯ অপরাহ্ন



কোম্পানীগঞ্জে বন্যাদুর্গতদের মাঝে জেলা প্রশাসকের ত্রাণ বিতরণ


সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ ও বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন জেলা প্রশাসক শেখ রাসেল হাসান।

আজ শুক্রবার (২১ জুন) বিকেলে উপজেলার বঙ্গবন্ধু হাইটেক পার্ক ও ফেদারগাঁও বন্যা আশ্রয়কেন্দ্রে রান্না করা খাবার, শুকনো খাবার ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করেন তিনি।

ত্রাণ বিতরণ শেষে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে সিলেট জেলার বন্যাদুর্গতদের কেউ অভূক্ত থাকবে না। আমাদের পর্যাপ্ত পরিমাণে ত্রাণ সহায়তা রয়েছে। নিয়মিত ত্রাণ দেওয়া হচ্ছে। 

আরও পড়ুন-

প্রধানমন্ত্রীর সহায়তা হাওরাঞ্চলের ঘরে ঘরে পৌঁছে দিল গোয়াইনঘাট উপজেলা প্রশাসন

তিনি বলেন, আজ কোম্পানীগঞ্জ উপজেলার বন্যাদুর্গত ৩০০ জনকে রান্না করা খাবার ও ১৫০ পরিবারকে ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে। আমাদের ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোবারক হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুনজিত কুমার চন্দ, সহকারী কমিশনার (ভূমি) এম. আব্দুল্লাহ ইবনে মাসুদ আহমেদ, ওসি (তদন্ত) মনিরুজ্জামান খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লাল মিয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুজ্জামান রাসেল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিদ্যুৎ কান্তি দাস, উত্তর রণিখাই ইউপির চেয়ারম্যান ফয়জুর রহমান প্রমুখ।


এএফ/০৭