সিলেটে দুই দিনের সফরে বস্ত্র ও পাট মন্ত্রী নানক

সিলেট মিরর ডেস্ক


জুন ২৪, ২০২৪
১২:৫৪ অপরাহ্ন


আপডেট : জুন ২৪, ২০২৪
০৪:৫৩ অপরাহ্ন



সিলেটে দুই দিনের সফরে বস্ত্র ও পাট মন্ত্রী নানক


দুই দিনের সফরে সিলেট এসে পৌছেঁছেন বস্ত্র ও পাট মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক এমপি।

আজ সোমবার (২৪ জুন) সকাল সাতটা ৫০ মিনিটে বিমানযোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।

সিলেট পৌঁছে তিনি  সরাসরি হযরত শাহজালাল (র:) মাজার জিয়ারত করেছেন। এসময় তার সফরসঙ্গী হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও কুষ্টিয়া—৩ আসনের সংসদ সদস্য মাহাবুব-উল-আলম হানিফ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম এবং দলের কেন্দ্রীয় সদস্য আজিজুস সামাদ ডন।

বিমানবন্দরে তাদের  স্বাগত জানান সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ, সিলেটের সংসদ সদস্য ও সিটি মেয়রসহ প্রশাসনের দায়িত্বশীল কর্মকর্তাবৃন্দ।

দলীয় সূত্রে জানা গেছে, আজ ও মঙ্গলবার সিলেট ও সুনামগঞ্জ জেলার বিভিন্ন ত্রাণ সহায়তা কর্মসূচিতে অংশগ্রহণ করবেন বস্ত্র ও পাট মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক এমপি। 

মন্ত্রী পরে বেলা ১১টায় সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে নগরের ২৪ নম্বর ওয়ার্ড তেররতন এলাকায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করবেন। বেলা ১২টায় সিটি করপোরেশনের উদ্যোগে নগরের ৪২ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয় প্রঙ্গণে ত্রাণ সহায়তা বিতরণ করে।

এরপর দক্ষিণ সুরমার সিলামে ত্রাণ বিতরনের কথা রয়েছে। সন্ধ্যা সাতটায় সার্কিট হাউসে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের  নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়, রাত ৯টায় নগর ভবনের সভা কক্ষে সিটি করপোরেশনের মেয়র, কাউন্সিলর ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন তিনি। 

আগামীকাল মঙ্গলবার (২৫ জুন) সকাল আটটায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ত্রাণ সহায়তা বিতরণের উদ্দেশ্যে সিলেট সার্কিট হাউস থেকে যাত্রা করবেন। সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট রঞ্জিত চন্দ্র সরকারের উদ্যোগে সকাল ১০টায় তাহিরপুর সদরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ, বেলা সাড়ে ১১টায় সুনামগঞ্জ সদরের সদরঘাট, ১২টায় মঈনপুর ও সাড়ে ১২টায় রহমতপুরে ত্রাণ বিতরণ করবেন তিনি। মধ্যাহ্ন বিরতি শেষে বিকাল সাড়ে ৩টায় জগন্নাথপুর মরহুম আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়ামে ও বিকাল ৫টায় বিশ^নাথ উপজেলার লামাকাজি টুল প্লাজা পয়েন্টে ত্রাণ সহায়তা প্রদান করবেন তিনি। এরপর ৫টা ৪৫ মিনিটে সিলেট সার্কিট হাউসের উদ্দেশ্যে যাত্রা করবেন এবং রাত ১০ টায় সিলেট আন্তর্জাতিক বিমানবন্দর হতে বিমানযোগে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন তিনি।


এএফ/০