সিসিক কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, মেয়র ও কাউন্সিলরদের নিন্দা

সিলেট মিরর ডেস্ক


জুন ২৮, ২০২৪
০৩:৩৮ অপরাহ্ন


আপডেট : জুন ২৮, ২০২৪
০৩:৩৮ অপরাহ্ন



সিসিক কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, মেয়র ও কাউন্সিলরদের নিন্দা


সিলেট সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদের বাসভবনে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন সিসিক মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরীসহ সিলেট সিটি করপোরেশনের সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ।

আজ শুক্রবার (২৮ জুন) দুপুর দুইটায় গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, ‘বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে নগরের ভাটাটিকর ও পূর্ব শাপলাবাগ এলাকায় সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের টানা পাঁচবারের নির্বাচিত কাউন্সিলর ও সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদের পৈতৃক ও নিজস্ব বাসভবনে একযোগে সন্ত্রাসী হামলা চালিয়েছে একদল দুর্বৃত্ত।  আমি ও আমার পুরো পরিষদ এই  হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।  ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি করছি।’

বিবৃতিতে মেয়র উদ্বেগ প্রকাশ করে বলেন, টানা পাঁচবারের কাউন্সিলরের বাসায় হামলা একটি ন্যাক্কারজনক ঘটনা। তাঁর বাসায় হামলা কোনো অবস্থাতেই মেনে নেওয়া যায় না। তিনি দ্রুত সময়ের মধ্যে দুষ্কৃতিকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানান। 

উল্লেখ্য,  বৃহস্পতিবার রাত দেড়টার দিকে নগরীর ভাটাটিকর ও পূর্ব শাপলাবাগ এলাকায় সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদের দুটি বাসভবন ও মীরাপাড়া এলাকায় সিলেট মহানগর যুবলীগের সদস্য সমশের আলী শারোর বাসায় একই সময়ে হামলা চালায় সন্ত্রাসীরা। এতে চারজন আহত হয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


এএফ/০৩