সাংবাদিক অজামিল চন্দ্র নাথের প্রয়াণ

নিজস্ব প্রতিবেদক


সেপ্টেম্বর ০৯, ২০২৪
০২:৫৭ পূর্বাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ০৯, ২০২৪
১২:৫৯ অপরাহ্ন



সাংবাদিক অজামিল চন্দ্র নাথের প্রয়াণ


সাংবাদিক, লেখক অজামিল চন্দ্র নাথ আর নেই। দীর্ঘ এক মাসেরও বেশি সময় ধরে চিকিৎসাধীন থাকা অবস্থায় রবিবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাতটার দিকে তিনি ইহলোক ত্যাগ করেন। 

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫০ বছর। অজামিল চন্দ্র নাথ উপজেলার আমুড়া ইউনিয়নের ধারাবহর গ্রামের হলধর চন্দ্র নাথের পুত্র।

অজামিল চন্দ্র নাথ দীর্ঘদিন ধরে ডায়াবেটিকে ভুগছিলেন। গত ১ আগস্ট গুরুতর অসুস্থ অবস্থায় তাকে প্রথমে সিলেট নগরের ইবনে সিনা হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। পরে অবস্থার আরও অবনতি হলে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি রবিবার সন্ধ্যায় মারা যান।

সিলেট মিরর এর সূচনা লগ্ন থেকে কিছুদিন গোলাপগঞ্জ প্রতিনিধি হিসেবে যুক্ত ছিলেন। তিনি সিলেট দৈনিক যুগান্তর ও স্থানীয় দৈনিক শ্যামল সিলেটের গোলাপগঞ্জ প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।  তিনি গোলাপগঞ্জ ক্লাবের সাবেক দুইবারের সভাপতি ছিলেন। এ ছাড়া তিনি ঢাকাদক্ষিণ হলিসিটি স্কুলের প্রতিষ্ঠাতা।

তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন অজামিল চন্দ্র নাথের ঘনিষ্ঠজন ও জেষ্ঠ্য সাংবাদিক ফয়সল আলম। তিনি বলেন, ‘সাংবাদিক অজামিল চন্দ্র নাথ সন্ধ্যার দিকে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।’


এএফ/০১