হয়রানিমূলক মামলা বন্ধে অন্তর্বর্তীকালীন সরকারের হস্তক্ষেপ প্রয়োজন: সুজন সিলেট

সিলেট মিরর ডেস্ক


সেপ্টেম্বর ১৪, ২০২৪
১০:৩৬ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ১৪, ২০২৪
১০:৩৬ অপরাহ্ন



হয়রানিমূলক মামলা বন্ধে অন্তর্বর্তীকালীন সরকারের হস্তক্ষেপ প্রয়োজন: সুজন সিলেট


সুশাসনের জন্য নাগরিকের (সুজন) সিলেট জেলা কমিটির স্থগিত বার্ষিক পরিকল্পনা সভা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১৪ সেপ্টেম্বর) নগরের বারুতখানা এলাকাস্থ ফুড প্যারাডাইজ রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।

সুজন সিলেট জেলা শাখার সভাপতি ফারুক মাহমুদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ সাহেদার সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন, সুজন সিলেটের সদস্য ইকবাল সিদ্দিকী, সৈয়দা শিরিন আক্তার, তাহমিনা ইসলাম, চৌধুরী আব্দুল্লাহ আল হোসাইনি, আবুল কাশেম উজ্জ্বল, আনোয়ারা বেগম, মিজানুর রহমান, নুসরাত হাসিনা, আমিনুল ইসলাম, শাকিলা ববি, সুবর্ণা হামিদ, লক্ষ্মীকান্ত সিংহ, জাকিয়া জালাল, সৈয়দ কাওসার আহমদ, ফয়জুর রহমান শিপু, মুহিত লাল ধর, নিতুকান্ত দাস, আব্দুর রহমান রিপন, রেজাউল করিম খান, তারেক মাহমুদ, ছালেহ আহমদ চৌধুরী, আব্দুল মুয়ীদ চৌধুরী।

সভার শুরুতেই সভার শুরুতে সুজন জেলা কমিটির সহসম্পাদক মিজানুর রহমানের পিতার মৃত্যুতে শোক প্রকাশ করা হয়।  একই সাথে শেখ হাসিনা সরকারের পতন আন্দোলনের সময়ে এবং পতন পরবর্তী সময়ে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সভায় বার্ষিক কর্ম পরিকল্পনা ও চলমান বিভিন্ন ইস্যু নিয়ে বিস্তর আলোচনা হয়। এই আলোচনা থেকে সুজনের বার্ষিক কর্ম পরিকল্পনার একটি খসড়া তৈরি করা হয়। এছাড়া সরকার পতনের পর গত ৫ আগস্ট গণভবন ও জাতীয় সংসদ ভবনে ঘটে যাওয়া ঘটনার প্রতিবাদ ও নিন্দা জানানো হয়। পাশাপাশি বর্তমানে  নিরীহ জনগণকে নির্বিচারে মামলা দিয়ে যাতে হয়রানি না করা হয় সে অন্তর্বর্তীকালীন সরকারে প্রতি হস্তক্ষেপ চান সুজন সিলেটের নেতৃবৃন্দ। 


এএফ/১১