সিলেটে বিএনপির র‌্যালি সমাবেশ হচ্ছে না আজ

নিজস্ব প্রতিবেদক


সেপ্টেম্বর ১৫, ২০২৪
০১:৩৯ পূর্বাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ১৫, ২০২৪
০৮:৩১ অপরাহ্ন



সিলেটে বিএনপির র‌্যালি সমাবেশ হচ্ছে না আজ


বিশ্ব গণতন্ত্র দিবস উপলক্ষে সিলেটের আলিয়া মাদরাসা মাঠে বিএনপির আজ রবিবার বিকেলের সমাবেশ তারিখ পরিবর্তন করা হয়েছে। আগামী ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার একই সময়ে একই ভেন্যুতে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হবে। 

শনিবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাত একটার দিকে সিলেট মিররকে বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মিফতাহ সিদ্দিকী।

তিনি বলেন, অনিবার্য কারণবশত আলিয়া মাদরাসা মাঠে বিএনপির রবিবারের সমাবেশ পিছিয়ে আগামী মঙ্গলবার বিকালে পুনঃনির্ধারণ করা হয়েছে।’

এদিকে বিএনপির রবিবারের সমাবেশকে ঘিরে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছিল। এতে বিভাগের বিভিন্ন সব জেলা ও উপজেলা থেকে কয়েক লাখ নেতাকর্মী-সমর্থক অংশ গ্রহণের কথা ছিল। সমাবেশে নেতাকর্মীদের বড় জমায়েত ঘটানোর পরিকল্পনা ছিল দলটি। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। বিশেষ অতিথি হিসেবে কেন্দ্রীয় কয়েকজন নেতা উপস্থিত থাকবেন। 

এর আগে শুক্রবার রাতে জেলা ও মহানগর বিএনপি প্রস্তুতি সভা করে। সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী। সভায় গণতন্ত্র দিবস উপলক্ষে র‌্যালি-সমাবেশ সফল করতে নানা পরিকল্পনা গ্রহণ করা হয়। 

সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ চৌধুরী ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরীর যৌথ সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব, জেলা যুবদলের সভাপতি অ্যাডভোকেট মোমিনুল ইসলাম মোমিন ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদ, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা সম্রাট হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহবুবুল হক চৌধুরী ও সদস্যসচিব আফসর খান, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্যসচিব শাকিল মুর্শেদ, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জুবের আহমদ ও সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন দিনার, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান।


এএফ/০১