সিলেটে স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আফতাবের ভাতিজাকে কোপালো দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক


সেপ্টেম্বর ১৬, ২০২৪
০৪:৪৯ পূর্বাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ১৬, ২০২৪
০১:৫৯ অপরাহ্ন



সিলেটে স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আফতাবের ভাতিজাকে কোপালো দুর্বৃত্তরা


সিলেট সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর ও স্বেচ্ছাসেবক লীগ সিলেট মহানগর সভাপতি আফতাব হোসেন খানের ভাতিজাকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। রবিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিলেট নগরের পশ্চিম পীর মহল্লা এলাকায় এ ঘটনা ঘটে।

হামলায় গুরুতর আহত জ্যাকি খান (১৪) দশম শ্রেণীর ছাত্র এবং পীর মহল্লা এরাকার বাসিন্দা জহির হোসেন খানের ছেলে। 

জানা গেছে, রবিবার সন্ধ্যায় স্থানীয় মসজিদে মাগরিবের নামাজ শেষে বাসায় ফিরছিলের জ্যাকি। পশ্চিম পীর মহল্লার গৌছ উদ্দিন মাদ্রাসার সামনে আসা মাত্র ১০ থেকে ১৫ জনের দুর্বৃত্তের দল ধারালো অস্ত্র হাতে তার উপর হামলা চালায়। তাকে রক্তাক্ত আহত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ সংক্রান্ত পূর্বের সংবাদ পড়ুন:

সিলেটে স্বেচ্ছাসেবক লীগের দুই নেতাকর্মীকে কুপিয়েছে দুর্বৃত্তরা

সাবেক কাউন্সিলর আফতাব উদ্দিন খান অভিযোগ করে বলেন, ‘ছাত্রদল নেতা সেলিম আহমদ ও মিজানের নেতৃত্বে ১০ থেকে ১৫ জনের একটি দল ধারালো অস্ত্র হাতে আমার ভাতিজার উপর অতর্কিত হামলা চালায়। তাদের হামলায় সে গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। কিন্তু আমরা পুলিশের কোনো সহযোগিতা পাচ্ছি না।’ 

এ বিষয়ে জানতে সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি। 

পরে রাত সোয়া চারটার দিকে বিমান বন্দর থানার ডিউটি অফিসারের দায়িত্বে থাকা উপপরিদর্শক (এসআই) সাইফুরের সঙ্গে কথা হলে তিনি বলেন, ‘হামলার খবর শুনেছি। তবে এখনো কেউ অভিযোগ দিতে আসেনি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।’

এর আগে গত ৮ সেপ্টেম্বর রাতে নগরের বনকলাপাড়া এলাকায় ৭ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনজুর আহমদ এবং দলের কর্মী রুমেল আহমদকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। এদের মধ্যে মনজুরের অবস্থা গুরুতর হলে তাকে ওই রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। 




এএফ/০৫