জৈন্তাপুরে সেনাবাহিনীর অভিযানে ভারতীয় শাড়ী থ্রী পিস আটক

জৈন্তাপুর প্রতিনিধি


সেপ্টেম্বর ২০, ২০২৪
০৪:১৬ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২০, ২০২৪
০৪:১৬ অপরাহ্ন



জৈন্তাপুরে সেনাবাহিনীর অভিযানে ভারতীয় শাড়ী থ্রী পিস আটক


সিলেটের জৈন্তাপুর উপজেলায় সেনাবাহিনীর অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ী, থ্রীপিস, থান কাপড় সহ একটি ডিআই পিকআপ আটক করা হয়। 

আজ শুক্রবার (২০ সেপ্টেম্বর) সেনাবাহিনীর টহলদল দরবস্ত টু চতুল রাস্তায় টহল কাজে থাকার সময় ভোরে এসব চালান আটক করে বলে সেনাবাহিনীর সূত্র জানিয়েছে।

জানা গেছে, শুক্রবার ভোর আনুমানিক সাড়ে ৬টায়  সেনাবাহিনীর টহলটিম দরবস্ত অভিমুখে যাওয়ার সময় পিছন হতে একটি কালো রংয়ের নাম্বারপ্লেট বিহীন বেপরোয়া গতির ডিআই পিকআপ সেনাবাহিনীর গাড়ীকে ওভারটেক করে। এতে করে টহলে থাকা সেনাবাহিনীর টিমের সন্দেহ হলে দ্রুত সেই ডিআই পিকআপের পিছু নেয় টহলটিম। চোরাকারবারির দল সদস্যরা দরবস্তের নয়াগাতি এলাকায় পৌছে চতুল সড়ক থেকে ডিআই গাড়ী নামিয়ে পাশ্ববর্তী নদীর পাড়ে নিয়ে ফেলে রেখে চোরাকারবারিরা দ্রুত পালিয়ে যায়। সোনবাহিনী জৈন্তাপুর মডেল থানা পুলিশকে খবর দেয়।

জৈন্তাপুর মডেল থানা পুলিশ সংবাদ পেয়ে উপ পরিদর্শক শংকর চন্দ্র দেবের নেতৃত্বে সঙ্গীয় পুলিশের টিম ঘটনাস্থলে পৌছে সোনাবাহিনীর সহায়তায় গাড়ীতে থাকা ভারতীয় কাপড়ের চালান জব্দ করে থানায় নিয়ে আসে। 

আটককৃত ভারতীয় কাপড়ের চালানে ৬২২ পিছ শাড়ী, ১৩২ পিছ থ্রী পিছ, ৬৪ পিছ থান কাপড় ও ৩৭৫ গজ থান কাপড় ছিলো।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন উক্ত ঘটনায় তিনজনকে অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে পুলিশ। এ ঘটনায় কাপড়ের চালান বহনকাজে ব্যবহারীত ডিআই পিকআপটিও জব্দ করা হয়েছে।

সেনাবাহিনীর ইনফ্রেন্টি রেজিমেন্ট ২৭ বীর ইউনিটের সিনিয়র ওয়ারেন্ট অফিসার আরিফুল হক জানান,  প্রতিদিনের মত সেনাবাহিনীর টহল টিম দরবস্ত চতুল রাস্তায় টহল কাজে নিয়োজিত ছিলো। টহল কালে ভারতীয় চোরাচারান পন্যবাহি গাড়ীটি আটক করা হয়। 


আরকেএস-০১/এএফ-০৫