সিলেটে ইমাম খুনের ঘটনায় মামলা, স্ত্রী কারাগারে

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ২১, ২০২৪
১১:৩৬ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ২১, ২০২৪
১১:৩৬ পূর্বাহ্ন



সিলেটে ইমাম খুনের ঘটনায় মামলা, স্ত্রী কারাগারে

সিলেটে ইমাম খুনের ঘটনায় মামলা, স্ত্রী কারাগারে


সিলেটের গোলাপগঞ্জে পারিবারিক কলহের জেরে স্ত্রীর হাতে রুহুল আমিন (৩৭) নামে মসজিদের ইমাম খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় একমাত্র আসামী স্ত্রী নাদিয়া বেগমকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

রোববার (২০ অক্টোবর) রুহুল আমিনের পিতা শহীদুর রহমান বাদি হয়ে স্ত্রী নাদিয়া বেগম (৪০) কে মামলার একমাত্র আসামী করে  গোলাপগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা নং-১৪/২০.১০.২০২৪ইং। এ ঘটনায় স্ত্রী নাদিয়া বেগমকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোহাম্মদ আব্দুন নাসের।

এর আগে, শুক্রবার  দিবাগত রাতে গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউপির হিলালপুর গ্রামের মুজিবুর রহমানের ভাড়াটিয়া বাড়িতে খাটের নিচ থেকে স্থানীয় মসজিদের ইমাম রুহুল আমিনের লাশ উদ্ধার করে পুলিশ। এসময় ঘাতক স্ত্রী নাদিয়া বেগম (৪০) কে আটক করা হয়। পরে পুলিশ হেফাজতে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে বিষয়টি স্বীকার করে।

সে জানায়, শুক্রবার রাতের কোন এক সময় স্ত্রী স্বামী রুহুল আমীনকে ভাতের সাথে ঘুমের ঔষধ মিশিয়ে খেতে দেন। পরবর্তীতে রাতের কোন এক সময় অচেতন অবস্থায় পড়নের ওড়না দিয়ে স্বামীকে শ্বাসরোধে হত্যা করে খাটের নিচে ইট দিয়ে লুকিয়ে রাখেন বলেন স্বীকারোক্তি দেন।

আরও জানা যায়, বিগত কিছু দিন আগে স্ত্রীকে না জানিয়ে নিহত ইমাম অন্য এক মহিলাকে বিয়ে করেন। যে কারণে স্বামীর প্রতি ক্ষোভ বেড়ে যায় নাদিয়া বেগমের। এ কারণে এ ঘটনা ঘটাতে পারেন বলে জানান স্থানীয়রা।

নিহত ইমাম রুহুল আমিন গোয়াইনঘাট থানার ডৌবাড়ি ইউনিয়নের ডেমি গ্রামের বাসিন্দা।

জিসি / ০১