সিলেটে করোনা আক্রান্তের বাসা লকডাউন

নিজস্ব প্রতিবেদক


এপ্রিল ০৬, ২০২০
০২:৩৩ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০৬, ২০২০
০৯:৪৯ অপরাহ্ন



সিলেটে করোনা আক্রান্তের বাসা লকডাউন
হাউজিং এস্টেট জুড়ে আতঙ্ক বিরাজ করছে

সিলেটে প্রথম করোনা আক্রান্ত হয়েছেন একজন চিকিৎসক। তিনি নগরের হাউজিং এস্টেটের বাসিন্দা। বিষয়টি নিশ্চিত হওয়ার পর আক্রান্ত চিকিৎসকের বাসা লকডাউন করেছে প্রশাসন। বিষয়টি সিলেট মিররকে নিশ্চিত করেছেন সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মণ্ডল বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনার খবর ছড়িয়ে পড়ার পর থেকে পুরো হাউজিং এস্টেট জুড়ে আতঙ্ক বিরাজ করছে।

এ বিষয়ে জানতে চাইলে সিলেটের সিভিল সার্জন বলেছেন, ‘প্রবাসীর মাধ্যমে তিনি আক্রান্ত হয়েছেন কিনা বিষয়টি এখনও নিশ্চিত নয়।’

এ খবর ছড়িয়ে পড়ার পর হাউজিং এস্টেট জুড়ে আতঙ্ক দেখা দেয়। অনেকে সিলেট মিরর কার্যালয়ে ফোন করে এবং ফেসবুক ম্যাসেঞ্জারে নক দিয়ে আক্রান্ত ব্যক্তির বাসার ঠিকানা জানার চেষ্টা করেন। নিজেদের বাসার আশেপাশে কিনা সে বিষয়ে নিশ্চিত হতেই তারা ঠিকানা জানতে চাচ্ছেন বলে জানান।

সিলেট সিটি করপোরেশনের ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী সিলেট মিররকে বলেন, ‘এলাকার মানুষের মধ্যে গুঞ্জন চলছে এ নিয়ে।

ওয়ার্ডবাসীকে আতঙ্কিত না হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘সবাই ঘরে থাকুন। খুব জরুরী প্রয়োজন ছাড়া বাইরে বের হবেন না।’

 প্রসঙ্গত, সিলেটের একটি সরকারি হাসপাতালের চিকিৎসকের দেহে করোনাভাইরাস শনাক্ত করা হয়। তিনি সিলেটে করোনা আক্রান্ত প্রথম ব্যক্তি। তিনি একটি চেম্বারে রোগী দেখতেন।

জানা গেছে, নিজে উদ্যোগী হয়ে পরীক্ষা করানোর পর তার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। 

 

এনএইচ-৫/এএফ-৯

 

এই সংক্রান্ত পূর্বের নিউজটি পড়ুন-

সিলেটে প্রথম করোনা রোগী শনাক্ত