দূরত্ব বজায় রেখে তাহিরপুরে সহায়তা কার্যক্রম শুরু

তাহিরপুর প্রতিনিধি


মার্চ ২৮, ২০২০
০৭:০৭ অপরাহ্ন


আপডেট : মার্চ ২৮, ২০২০
০৭:০৭ অপরাহ্ন



দূরত্ব বজায় রেখে তাহিরপুরে সহায়তা কার্যক্রম শুরু

সুনামগঞ্জের তাহিরপুরে নির্দিষ্ট গোল বৃত্তের মধ্যে দাঁড়িয়ে দূরত্ব বজায় রেখে করোনাভাইরাস সংক্রমণ ও সংকটকালীন সময়ে অতিদরিদ্র, দিনমজুর, বেকার ও অস্বচ্ছল ব্যক্তিদের প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী মানবিক সহায়তায় বরাদ্দের চাল, ডাল ও আলু বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

 

বিতরণ কার্যক্রমের উদ্ভোধন করেন তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনা সিন্দু চৌধুরী বাবুল ও তাহিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী।

 

আজ শনিবার (২৮ মার্চ) সকালে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা সদর ইউনিয়ন ও শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের অতিদরিদ্র দিনমজুর ও কর্মহীন লোকজনের মাঝে জনপ্রতি ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি মসুরের ডাল ও ১টি লাইফবয় সাবান বিতরণ করা হয়।

 

বিতরণ কার্যক্রমে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, তাহিরপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান বোরহান উদ্দিন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম, উপজেলা খাদ্য গুদামের কর্মকর্তা মনধন দাস, ইউপি সদস্য বিলাল আমিন, হুমায়ুন কবীর প্রমুখ।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী জানানা, উপজেলায় মোট ১ হাজার পরিবারের মধ্যে এ সহায়তা প্রদান করা হবে। শনিবার প্রথম দিনে ১৪০টি পরিবারকে সহায়তা প্রদান করা হয়েছে। আগামী দুইদিনে উপজেলার বাকি ইউনিয়নগুলোতে এ কার্যক্রম চালু হবে।