শাল্লায় হাসপাতালে পিপিই দিলেন সাংসদ জয়া

দিরাই প্রতিনিধি


এপ্রিল ০৭, ২০২০
১২:২২ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০৭, ২০২০
১২:২২ পূর্বাহ্ন



শাল্লায় হাসপাতালে পিপিই দিলেন সাংসদ জয়া

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় হাসপাতাল পরিদর্শন করে ডাক্তার ও নার্সদের মধ্যে ব্যক্তিগত সুরক্ষাসামগ্রী (পিপিই) বিতরণ করছেন সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা। 

আজ সোমবার (৬ এপ্রিল) বেলা ১টায় চলমান করোনা সংকটে সাধারণ রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিতকরণের লক্ষ্যে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুল হাসানের হাতে নিজের ব্যক্তিগত তহবিল ও গ্রো-ফাউন্ডেশনের উদ্যোগে ৬০টি পিপিই, ৩শ মাস্ক ও ১শ গ্লাভস তুলে দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল আমিন চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মুক্তাদির, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুল হাসান, আরএমও ডা. আবুল ফাত্তাহ সাদি, দিরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফজলুল কবির, দিরাই প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু হানিফ চৌধুরী, সাংবাদিক বাদল চন্দ্র দাস, দেলোয়ার হোসেন, হাবিবুর রহমান, গ্রো-ফাউন্ডেশনের আনাস আহমেদ, সুজিত দাস প্রমুখ।

এর আগে দুপুর ১২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলা প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী ও গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা।