২ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন মিজান চৌধুরী

নিজস্ব প্রতিবেদক


এপ্রিল ১০, ২০২০
০১:৫৮ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১০, ২০২০
০২:১২ পূর্বাহ্ন



২ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন মিজান চৌধুরী

ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে আজ বৃহস্পতিবার (৯ এপ্রিল) বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ও ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী সামাজিক দূরত্ব বজায় রেখে ভাতগাঁও ইউনিয়নসহ উপজেলার ৫ ইউনিয়নের ৬টি স্থানে হতদরিদ্র কর্মহীন ২ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

উপজেলার ভাতগাঁও ইউনিয়নের হায়দরপুর স্কুল মাঠ, মন্ডলপুর প্রাথমিক বিদ্যালয়ের মাঠ, সিংচাপইড় ইউনিয়নের সমতা হাইস্কুল, জাউয়া বাজার ইউনিয়নের খারাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ, চরমহল্লা ইউনিয়ন অফিস ও ছাতক ইউনিয়নের আন্ধাইরগাঁও বাজার সংলগ্ন মাঠে পৃথক অনুষ্ঠানের মাধ্যমে এসব খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।

করোনা ভাইরাসের সংকটময় মুহূর্তে ছাতক ও দোয়ারাবাজার উপজেলার ২২টি ইউনিয়ন এবং একটি পৌরসভার ১০ হাজার কর্মহীন হতদরিদ্রের পাশে দাঁড়িয়েছেন তিনি। এর আগে গত দুই দিনে ছাতক উপজেলার কয়েকটি ইউনিয়ন এবং দোয়ারাবাজার উপজেলার সবকটি ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ করেন। খাদ্যসামগ্রী বিতরণকালে তার বড় ভাই আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি কুতুব রহমান চৌধুরী সঙ্গে ছিলেন। 

এ বিষয়ে মিজানুর রহমান চৌধুরী বলেন, ‘জনসাধারণের দুঃসময়ে আমি ঘরে বসে থাকতে পারিনি। এজন্য নিজের অর্থায়নেই দুই উপজেলার ১০ হাজার হতদরিদ্র কর্মহীনদের মাঝে খাদ্য তুলে দিতে কাজ করছি। এতে কিছুটা হলেও হতদরিদ্র কর্মহীনদের খাদ্য সংকট কমবে।’

খাদ্য সামগ্রী বিতরণকালে ছাতক উপজেলা বিএনপির আহ্বায়ক, সুনামগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি ফারক আহমদ, সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ও উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এনপি-১৬/বিএ-২০