জগন্নাথপুরে পৃথক সংঘর্ষে আহত ১৫

জগন্নাথপুর প্রতিনিধি


এপ্রিল ১২, ২০২০
১১:১১ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ১২, ২০২০
১১:১১ অপরাহ্ন



জগন্নাথপুরে পৃথক সংঘর্ষে আহত ১৫

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় পৃথক সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। তাদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, গতকাল শনিবার (১১ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার কলকলিয়া ইউনিয়নের হিজলা গ্রামের সরকারি খাস জায়গা নিয়ে পূর্ববিরোধের জের ধরে নুর উদ্দিন ও আব্দুস সোবহানের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের ৭ জন আহত হন।

আহতরা হলেন- আব্দুস সোবহান (৭০), সুজিয়া বেগম (৪০), সেলিম মিয়া (৩০), আব্দুল গফ্ফার  (৩৫), নুর উদ্দিন (৩৫), সুহেল মিয়া (২৬) ও গিয়াস উদ্দিন (৩৫)। আহতদের রাতেই জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত নুর উদ্দিন বলেন, বাড়ির সামনে সরকারি খাস ভূমিতে আমরা কাজ করছিলাম। এ সময় প্রতিপক্ষের লোকজন আমাদের ওপর হামলা চালিয়ে ৩ জনকে আহত করেছে। এ ব্যাপারে আমি থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছি।

অপরদিকে আব্দুস সোবহানের ছেলে কালাম হোসেন বলেন, জায়গা চিহিৃত করে সরকারি খাস ভূমিতে কাজ করার জন্য আমরা তাদের অনুরোধ করি। এ সময় তারা ক্ষিপ্ত হয়ে আমাদের ওপর অতর্কিতভাবে হামলা চালিয়ে মারধর করে। এতে আমার বাবাসহ আমাদের ৪ জন গুরুতর আহত হয়েছেন।

এছাড়া ওইদিন কলকলিয়া ইউনিয়নের মজিদপুরে (ফরিদপুর) দুইপক্ষের সংঘর্ষে ৮ জন আহত হয়েছেন। এর মধ্যে ৪ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য ইকবাল হোসেন সাজ্জাদ পৃথক দু'টি সংঘর্ষের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন জানান, সংঘর্ষের ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।