গাড়িতে অতিরিক্ত যাত্রী, ১২ জনকে অর্থদণ্ড

জগন্নাথপুর প্রতিনিধি


এপ্রিল ১৩, ২০২০
১২:২৪ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১৩, ২০২০
১২:২৪ পূর্বাহ্ন



গাড়িতে অতিরিক্ত যাত্রী, ১২ জনকে অর্থদণ্ড

সরকারি নির্দেশনা অমান্য করে গাদাগাদি করে ব্যাটারিচালিত টমটম (ইজিবাইক) গাড়িতে ওঠায় সুনামগঞ্জের জগন্নাথপুরে ১২ জন যাত্রীকে অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

আজ রবিবার (১২ এপ্রিল) দুপুরে জগন্নাথপুরের ইকড়ছই-চিলাউড়া সড়কে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইয়াসির আরাফাত এ দণ্ড প্রদান করেন।

জানা যায়, করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে সামাজিক দূরত্ব বজায় রাখতে ও মানুষকে ঘরমুখী করতে জগন্নাথপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাতের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনী জগন্নাথপুরের বিভিন্ন স্থানে সচেতনামূলক প্রচার অভিযান শুরু করে। অভিযানকালে ইকড়ছই-চিলাউড়া সড়কে একটি যাত্রীবাহী টমটম গাড়িতে বেআইনিভাবে অতিরিক্ত যাত্রী বহন করায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসির আরাফাত ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১২ জন যাত্রীর প্রত্যেককে ২০০ টাকা করে জরিমানা করেন। তবে টমটম গাড়ির চালক কৌশলে পালিয়ে যান।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক জগন্নাথপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. ইয়াসির আরাফাত বলেন, সরকারি নির্দেশ অমান্য করায় দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারা অনুযায়ী প্রত্যেককে ২০০ টাকা করে অর্থদণ্ড প্রদান করা হয়েছে।