কোয়ারেন্টিনে থাকা ফুটবলারের হাতে পুরস্কার দিল ‘ড্রোন’

খেলা ডেস্ক


এপ্রিল ১৩, ২০২০
০২:৩৯ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১৩, ২০২০
০২:৩৯ পূর্বাহ্ন



কোয়ারেন্টিনে থাকা ফুটবলারের হাতে পুরস্কার দিল ‘ড্রোন’

করোনা মহামারীতে স্থবির গোটা বিশ্ব। সঙ্গত কারণেই বন্ধ রয়েছে সব ধরনের খেলা। হোম কোয়ারেন্টিনে রয়েছেন অনেক খেলোয়াড়। তাই বলে কি পূর্ব ঘোষিত পুরস্কারটিও পাবেন না ব্রাজিলিয়ান মিডফিল্ডার ম্যালকম? প্রযুক্তি সে সমস্যার সমাধান দিল।ড্রোনে চড়ে ম্যালকমের বাড়ি পৌঁছে গেল কাঙ্ক্ষিত সেই পুরস্কার।

করোনা পরিস্থিতির আগে রাশিয়ান প্রিমিয়ার লিগের মার্চ মাসের সেরা খেলোয়াড় হয়েছিলেন ম্যালকম।

কিন্তু হঠাৎই সব খেলা স্থগিত হয়ে যাওয়ায় মাঠে গিয়ে আয়োজকদের হাত থেকে পুরস্কারটি নিতে পারেননি তিনি।তবে ম্যালকমকে পুরস্কার বঞ্চিত করেনি বা অপেক্ষায়ও রাখেনি তার ক্লাব জেনিথ সেইন্ট পিটার্সবার্গ। তারা ড্রোনের মাধ্যমে বাড়িতে কোয়ারেন্টিনে থাকা ম্যালকমের হাতে পুরস্কার পৌঁছে দিল।

জানা গেছে, ম্যালকমকে চমকেই দিয়েছে তার ক্লাব জেনিথ। আগে থেকে জানানো হয়নি তাকে। তাকে মেসেজ করে বলা হয় জানালা খুলতে। তিনি জানালা খুলতেই ভেতরে ড্রোন প্রবেশ করে। সেই ড্রোনে নিজের পুরস্কারটি দেখতে পান ম্যালকম।এমন অভিনব উপায়ে পুরস্কার গ্রহণ করে বেশ উচ্ছ্বসিত ম্যালকম।

ভিডিওবার্তায় সে কথা জানিয়ে তিনি বলেছেন, জানালা খুলে আমি অবাক হই। কিছু একটা আসছে। পরে বুঝলাম এটি পুরস্কার নিয়ে আসা ড্রোন। আমি অনেক অনেক খুশি। আমার ক্লাব জেনিথকে ধন্যবাদ। ক্লাবের সব সমর্থকদের ধন্যবাদ। সবাই ঘরে থাকুন, নিরাপদ থাকুন। এখন এটিই বেশি গুরুত্বপূর্ণ।

এআরআর-০২/বিএ-১৩