আইসোলেশনে ইমরান খান

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ২২, ২০২০
০৫:০৭ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ২২, ২০২০
০৭:৫৯ অপরাহ্ন



আইসোলেশনে ইমরান খান

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান আইসোলেশনে রয়েছেন। দেশটির সুপরিচিত এক জনহিতকর ব্যক্তি তার সঙ্গে সাক্ষাতের পর করোনায় আক্রান্ত ইমরান। এমন পরিস্থিতিতে পাকিস্তান প্রধানমন্ত্রীর চিকিৎসক জানিয়েছেন, করোনাভাইরাস পরীক্ষা করাতে সম্মত হয়েছেন ইমরান খান। খবর ইন্ডিয়া টুডের।

জানা গেছে, প্রয়াত জনহিতকর ব্যক্তি আব্দুল সাত্তার ইদির ছেলে ও ইদি ফাউন্ডেশনের চেয়ারম্যান ফয়সাল ইদি গত সপ্তাহে ইমরান খানের সঙ্গে সাক্ষাৎ করেন। যিনি করোনা আক্রান্ত।

ইমরানের খানের ব্যক্তিগত চিকিৎসক এবং শওকত খানম মেমোরিয়াল ক্যানসার হাসপাতালের সিইও ফয়সাল সুলতান গণমাধ্যমকে বলেছেন, প্রধানমন্ত্রী করোনাভাইরাসের টেস্ট করাবেন। তিনি বলেন, ‘দেশের একজন দায়িত্ববান নাগরিকের কর্তব্য মেনে করোনাভাইরাসের পরীক্ষা করাবেন প্রধানমন্ত্রী ইমরান খান। আমরা প্রোটোকল মেনে চলবো এবং সে অনুযায়ী তাকে পরামর্শ দেবো।’

প্রোটোকল অনুযায়ী কেউ করোনা আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে এলে, তাকে সেলফ-আইসোলেশনে থাকতে হয়। তবে ইমরান খানকে যদি কোয়ারেন্টিনে যেতে হয়, তাহলে তিনি কিভাবে সরকার চালাবেন সেটা এখনও স্পষ্ট নয়।

উল্লেখ্য, মঙ্গলবার পাকিস্তানে নতুন করে আরও ১৬ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। সবমিলিয়ে দেশটিতে মঙ্গলবার পর্যন্ত ১৯২ জনের মৃত্যু হয়েছে। আর আক্রান্তের সংখ্যা ৯ হাজার ছাড়িয়ে গেছে।

 

এএফ/০৬