স্কুলে ছাত্রীর গলাকাটা দেহ

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ২২, ২০২০
১১:৩৩ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ২২, ২০২০
১১:৪১ অপরাহ্ন



স্কুলে ছাত্রীর গলাকাটা দেহ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের অক্সফোর্ড কিন্ডারগার্টেনের একটি কক্ষ থেকে এক কিশোরীর মাথাহীন লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২২ এপ্রিল) দুপুরে এটি উদ্ধার করা হলেও মাথা খুঁজে পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, নবম শ্রেণির ছাত্রী কাকলীকে জবাই করে হত্যার পর লাশ স্কুলের কক্ষে রেখে দিয়েছে হত্যাকারীরা। সে ইসলামাবাদ সপ্তমগ্রাম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। তার পিতার নাম ভজন মিস্ত্রি। বাড়ি ইসলামাবাদ ইউনিয়নের উত্তর ইসলামাবাদ গ্রামে। ২৫ দিন আগে নিখোঁজ হয় সে। তার নিখোঁজের বিষয়ে মতলব উত্তর থানায় জিডি করা আছে।

বুধবার (২২ এপ্রিল) সকাল ১১টার দিকে স্থানীয় শিশুরা ইসলামাবাদ ইউনিয়নের সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয় সংলগ্ন অক্সফোর্ড কিন্ডারগার্টেনের মাঠে খেলার সময় কক্ষে লাশটি পড়ে থাকতে দেখে। পরে স্থানীয়রা এসে লাশটি কাকলীর বলে শনাক্ত করে।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃধা জানান, মেয়েটি ২৮ এপ্রিল থেকে নিখোঁজ ছিল। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আজকে আমরা একটি গলা কাটা দেহ উদ্ধার করেছি। তার বডি থাকলেও মাথা পাওয়া যায়নি। সে কারণে আমরা এখনও পুরোপুরি আইডেন্টিফাই করতে পারছি না। এখনোও বিষয়টি সম্পর্কে বিস্তারিত জানা যায়নি। আমরা তদন্ত করছি।

বিএ-১২